ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘ট্রিপল এক্স’র চতুর্থ পর্বেও দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১৮
‘ট্রিপল এক্স’র চতুর্থ পর্বেও দীপিকা দীপিকা পাড়ুকোন

গত বছর ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’র মাধ্যমে হলিউডে অভিষেক ঘটে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। এতে ভিন ডিজেলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।

অনেকদিন ধরে শোনা যাচ্ছিলো দীপিকা 'ট্রিপল এক্স’ সিরিজের ৪র্থ কিস্তিতেও অভিনয় করেন 'পদ্মাবত'খ্যাত এই অভিনেত্রী। তবে সম্প্রতি বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক ডিজে ক্যারাসো।

কয়েকদিন আগে জানা গেছে, ‘ট্রিপল এক্স ফোর’-এর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন চিনের দ্য ফাইটিং বয়েস ব্র্যান্ডের ভোকাল রয় ওয়াং। ক্যারাসো সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এই গায়ককে স্বাগতম জানিয়ে একটি পোস্ট দেন।

এই পোস্টের কমেন্টের ঘরে এক ভক্ত তাকে প্রশ্ন করেন, সিনেমাটিতে দীপিকা কাজ করবেন কিনা? তখন পরিচালক ‘ইয়েস’ লিখে উত্তর দেন।

২০১৯ সালের জানুয়ারিতে ‘ট্রিপল এক্স ফোর’র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তবে শুরু থেকেই দীপিকা শুটিংয়ে অংশ নিচ্ছেন না বলেও জানান নির্মাতা।

২০০২ সালে প্রথম তৈরি হয় রব কোহেন পরিচালিত ‘ট্রিপল এক্স’। এরপর ২০০৫ সালে ছবিটির দ্বিতীয় কিস্তি লি তামাহোরির ‘ট্রিপল এক্স: স্টেট অব দ্য ইউনিয়ন’ মুক্তি পায়।

ডিজে ক্যারাসোর পরিচালনায় ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ দীপিকা ও ডিজেলের পাশাপাশি আরও ছিলেন রুবি রোজ, ডনি ইয়েন, টনি জা, নিনা ডোবরেভ, স্যামুয়েল এল. জ্যাকসন, টনি কলেট। অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।