ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রথম শর্টফিল্ম ‘আবার তুই’ নিয়ে হাজির হাবিব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৮
প্রথম শর্টফিল্ম ‘আবার তুই’ নিয়ে হাজির হাবিব হাবিব ওয়াহিদ ও আয়েশা মারজানা

সঙ্গীতশিল্পী হিসেবেই তাকে সবাই চেনেন। গান-ভিডিওতে মাঝে মাঝে মডেল হিসেবেও দেখা গেছে। কথা হচ্ছে- হাবিব ওয়াহিদকে নিয়ে। জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী এবার অভিনয় করলেন একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমায়।

ঈদ উপলক্ষে গানচিল মিউজিকের প্রযোজনায় তৈরি হয়েছে বিশেষ মিউজিক্যাল শর্টফিল্ম ‘আবার তুই’। এটি তৈরি হয়েছে মূলত হাবিব ওয়াহিদের নতুন গান ‘আবার তুই’কে ঘিরে।

হাবিবের সুর-সঙ্গীতে গানটির কথা লিখেছেন রঞ্জু রেজা।

বুধবার (২৯ আগস্ট) সন্ধ্যায় গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে শর্টফিল্মটি প্রকাশ করা হয়েছে। এতে অভিনয় করেছেন হাবিব ওয়াহিদ ও আয়েশা মারজানা। এবারই প্রথম কোনও শর্টফিল্মে অভিনয় করলেন হাবিব।

হাবিব ওয়াহিদ ও আয়েশা মারজানা২২ মিনিট দৈর্ঘ্যের এই শর্টফিল্মটি রচনা ও পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। ইন্দোনেশিয়ার বালির মনোরম লোকেশনে টানা চারদিন এর শুটিং হয়েছে।

হাবিব ওয়াহিদ বলেন, এর আগে ‘মিথ্যে নয়’ এবং ‘ঝড়’ গান দুটির ভিডিওতে ডায়ালগ না দিলেও আমি অভিনয় করেছি। সে অভিজ্ঞতা কাজে লাগিয়ে প্রথমবারের মতো শর্টফিল্মে অভিনয় করেছি। এটা আমার জন্য নতুন এক অভিজ্ঞতা।

তিনি আরও বলেন, আইডিয়াটি এসেছে মূলত অংশু ভাইয়ের মাথা থেকে। গানটি শোনার পর তিনিই গল্পটি তৈরি করে আমার সঙ্গে শেয়ার করেন। গল্পটি আমার খুব ভালো লেগে যায়। যার ফলে অভিনয় করতে রাজি হই। আশা করি দর্শক-শ্রোতারাও কাজটি উপভোগ করবেন।

** ‘আবার তুই’র ভিডিও
বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।