ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমাকে কেউ সিনেমায় নিতে চান না: মিলিন্দ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮
আমাকে কেউ সিনেমায় নিতে চান না: মিলিন্দ মিলিন্দ সোমন

বলিউড অভিনেতা মিলিন্দ সোমন পঞ্চাশের ঘরেও বেশ ফিট। তবে বহুদিন ধরে তিনি বড় পর্দায় অনুপস্থিত। তার হতেও নেই কোনো নতুন সিনেমা।

কেন তাকে অভিনয় পাওয়া যাচ্ছে না? সম্প্রতি এমন প্রশ্নে অবাক করা উত্তর দিলেন ৫২ বছর বয়সী এই অভিনেতা।

ভারতীয় একটি সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে ‘আইরনম্যান’ খেতাব পাওয়া এই অভিনেতা বলেন, ‘কেউ আমাকে সিনেমায় নিতে চান না।

হ্যাঁ কথাটা সত্যি। কিন্তু আমি এর কারণ জানি না, তবে এটাই বাস্তবতা’। স্ত্রী অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে মিলিন্দ সোমন তিনি আরো বলেন, একটা সময় আমার কাছে সিনেমার প্রস্তাব আসত এবং তখন অভিনয় করতাম। আমি পারফর্ম করতে ভালোবাসি। অভিনয় করতেও পছন্দ করি। এটা খুব ভালো একটি কাজ। কিছু মানুষের কাছে শুনেছি আমি নাকি অভিনয় ভালোই পারি।  

২০১৭ সালে ‘শেফ’ সিনেমায় ছোট একটি চরিত্রে মিলিন্দ সোমনকে শেষবার দেখা গেছে। সিনেমাটিতে তার সহশিল্পী ছিলেন সাইফ আলি খান। ‘পেয়ার কা সুপারহিট ফর্মুলা’, ‘১৬ ডিসেম্বর’ এবং ‘বাজীরাও মস্তানী’সহ বেশকিছু সিনেমায় মিলিন্দ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন।

দর্শকদের কাছে তার অবস্থান প্রসঙ্গে এই তারকা বলেন, আমার মনে হয় শহরের মানুষরা আমাকে মূলধারার সিনেমার সঙ্গে যুক্ত করতে পারেন না। এছাড়া বাণিজ্যিক সিনেমার জগতে আমার ভালো বন্ধু অথবা নেটওয়ার্ক কোনটাই নেই। যদিও প্রতিটি কাজে এটা খুব গুরুত্বপূর্ণ।

গত ২১ এপ্রিল দীর্ঘদিনের প্রেমিকা অঙ্কিতা কোনওয়ারকে বিয়ে করেন মিলিন্দ সোমন।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।