ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘হেলিকপ্টার এলা’য় কাজলের সঙ্গে অমিতাভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
‘হেলিকপ্টার এলা’য় কাজলের সঙ্গে অমিতাভ আমিতাভ বচ্চন ও কাজল

তিন বছর বিরতির পর ‘হেলিকপ্টার এলা’ সিনেমা নিয়ে বলিউডে ফিরছেন অভিনেত্রী কাজল। সিনেমাটিতে ঋদ্ধি সেনের মায়ের চরিত্রে অভিনয় করেছেন ‘দিলওয়ালে’খ্যাত এই তারকা।

গত ৫ আগস্ট কাজলের জন্মদিন উপলক্ষে সিনেমাটির ট্রেলার ইউটিউবে প্রকাশ পায়। ট্রেলারে দেখা যায় কলেজ পড়ুয়া ছেলেকে চোখে চোখে রাখতে তারই কলেজে ভর্তি হন এলা (কাজল)।

কিন্তু ছেলের প্রতি এমন নজরদারি ছেদ আনে মা-ছেলের সম্পর্কে। ছেলের সঙ্গে সাময়িক সংঘাতেই আবার নতুন করে বাঁচার মানে খুঁজে পান এলা।

সিনেমাটি নিয়ে এবার চমকপ্রদ একটি তথ্য পাওয়া গেলো। ‘হেলিকপ্টার এলা’য় বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন।

এ প্রসঙ্গে সিনেমাটির পরিচালক প্রদীপ সরকার বলেন, একটি বিশেষ দৃশ্যের জন্য তাকে আমাদের প্রয়োজন। তাই আমরা তাকে চরিত্রটি করার জন্য অনুরোধ করি। এটি খুব গুরুত্বপূর্ণ দৃশ্য, তাই মি. বচ্চন কাজ করতে রাজি হয়েছেন।  

‘হেলিকপ্টার এলা’ সিনেমার গল্প গুজরাটি নাটক ‘বেটা কাগডো’ থেকে নেওয়া হয়েছে। এর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রী নেহা ধুপিয়াকে। অজয় দেবগণ ও জায়ন্তিলাল গাদ প্রযোজিত সিনেমাটি আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।