[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ কার্তিক ১৪২৫, ২৪ অক্টোবর ২০১৮
bangla news

আলিয়াকে রণবীরের মা-বাবার ‘হ্যাঁ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১১ ৩:৫৪:২৬ এএম
রণবীর কাপুর আলিয়া ভাট

রণবীর কাপুর আলিয়া ভাট

প্রেমের সাম্পানে ভাসতে শুরুর পর থেকে লাইমলাইটে আছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের প্রেমের প্রজাপতি বেজায় উড়ছে। 

ফুরসত পেলেই তারা একসঙ্গে দারুণ সময় কাটান। সম্প্রতি একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে এই সম্পর্কের সত্যতা নিশ্চিত করেছেন ‘সঞ্জু’ তারকা রণবীর। বিয়ে করার ব্যাপারেও দু’জনে বেশ আগ্রহী।

এদিকে রণবীরের পরিবারেরও এতে সাঁয় আছে বলে জানিয়েছেন তাদের একজন বন্ধু। তিনি উল্লেখ করেন, ছেলের কোনও প্রেমিকার ব্যাপারে আপত্তি ছিল না ঋষি কাপুরের। দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফসহ রণবীরের পুরনো সব প্রেমিকার ক্ষেত্রেই আন্তরিকতা দেখিয়েছেন তিনি।

তবে ঋষির স্ত্রী নিতু কাপুর ছেলের আগের কোনও প্রেমিকাকেই মেনে নিতে পারেননি। এ কারণেই দীপিকা ও ক্যাটরিনার সঙ্গে ৩৫ বছর বয়সী এই তারকার প্রেমের সফল সমাপ্তি হয়নি। তবে আলিয়াকে তার বেশ পছন্দ। ওই সূত্রটির দাবি, নির্মাতা মহেশ ভাটের মেয়েকে মনে মনে পুত্রবধূ হিসেবে মেনে নিয়েছেন তিনি।

ফলে দুই পরিবারই রণবীর ও আলিয়ার বিয়ের ব্যাপারে আশাবাদী। সব ভালোয় ভালোয় চললে আগামী বছরের শেষ প্রান্তে বলিউডের এ দুই তারকার চার হাত এক করে দেবেন তারা।

বিয়ের পরও অভিনয় করবেন ২৫ বছর বয়সী আলিয়া। যদিও কাপুর সাম্রাজ্যে যারা বউ হয়ে আসেন, তাদেরকে ক্যারিয়ার জলাঞ্জলি দিতে হয়। যেমন রণবীরের মা নিতু কাপুর ও চাচি ববিতা কাপুর।

এদিকে রণবীর ও আলিয়া এখন অয়ন মুখার্জির পরিচালনায় ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবিতে একসঙ্গে অভিনয় করছেন। এতে আরও থাকছেন অমিতাভ বচ্চন।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache