[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

খেলোয়াড় প্রেমিককে নিয়ে মধ্যাহ্নভোজে তাপসী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১০ ৬:০৫:৩৩ এএম
মাথিয়াস বোয়ি ও তাপসী পান্নু

মাথিয়াস বোয়ি ও তাপসী পান্নু

সম্প্রতি ইউটিউবে প্রকাশ হয়েছে তাপসী পান্নু অভিনীত ‘মানমার্জিয়া’ ছবির ট্রেলার। এতে তার সহশিল্পী হিসেবে দেখা গেছে অভিষেক বচ্চন ও ভিকি কুশলকে। অনুরাগ কাশ্যপ পরিচালিত ছবিটি মুক্তি পাবে আহামী ৭ সেপ্টেম্বর।

এরইমধ্যে প্রেমিক মাথিয়াস বোয়িকে নিয়ে মধ্যাহ্নভোজ করতে দেখা গেলো বলিউডের এই অভিনেত্রীকে।

বৃহস্পতিবার (০৯ আগস্ট) মুম্বাইয়ের আন্ধেরির একটি রেস্টুরেন্টে মধ্যাহ্নভোজ করতে দেখা গেছে তাপসী-মাথিয়াসকে।

মাথিয়াস বোয়িকে নিয়ে মধ্যাহ্নভোজে তাপসীখাওয়া-দাওয়া শেষে রেস্টুরেন্ট থেকে বের হওয়ার সময় তাদের ক্যামেরাবন্দি করেন আলোচিত্রীরা। এসময় তাপসীর পরনে ছিলো গাঢ় বাদামি রঙের স্লিভলেস ফ্রক এবং মথিয়াস পরেছিলে সাদা টি-শার্ট ও লাল হাফ প্যান্ট।

চার বছর ধরে মন দেওয়া-নেওয়া চলছে অভিনেত্রী তাপসী পান্নু ও ব্যাডমিন্টন খেলোয়াড় মাথিয়াসের। বিষয়টি নিজে স্বীকার করে গত বছর এক সাক্ষাৎকারে ‘পিঙ্ক’খ্যাত এই অভিনেত্রী বলেছিলেন, অলিম্পিকে রৌপ্য জয়ী মাথিয়াস বোয়ির সঙ্গে প্রেম করছেন তিনি।

তাপসী আরও বলেছিলেন, ‘ব্যক্তিগত জীবনে আমি অনেক ভালো একটি সময়ের মধ্যে রয়েছি। কিন্তু মিডিয়ার সামনে এ প্রসঙ্গ নিয়ে কোনো আলোচনা করতে চাই না। কারণ আপনারাই তখন আমার কাজের থেকে বেশি সেটি নিয়ে সমালোচনা শুরু করবেন। যা আমি কখনও চাই না।’

** ‘মানমার্জিয়া’ ছবির ট্রেলার
বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache