[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ২ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

প্রিয়াঙ্কার সঙ্গে বাগদানের কথা স্বীকার নিকের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১০ ৩:৫৪:১৮ এএম
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

চুটিয়ে প্রেম করছেন, বাগদানের গুঞ্জনও ছড়িয়েছে; সব মিলিয়ে বিশ্ব মিডিয়াকে যেন পায়ে পায়ে রেখেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। তবে এ নিয়ে কথা বলার ব্যাপারে খুব সতর্ক দু’জনে।

এই তো ক’দিন আগে ভারতের দিল্লিতে বাগদান নিয়ে কথা বলতে অস্বীকৃতি জানান প্রিয়াঙ্কা। তার হবু বরও মুখ খুলছিলেন না। তবে যুক্তরাষ্ট্রে নিজের নতুন সুগন্ধির প্রকাশনা অনুষ্ঠানে পরোক্ষভাবে বাগদানের কথা স্বীকার করেছেন ২৫ বছর বয়সী এই মার্কিন গায়ক।

ইউএস উইকলি ম্যাগাজিন জানিয়েছে, বাগদানের ব্যাপারে এক ভক্ত অভিনন্দন জানালে নিক জোনাস উত্তরে বলেন, ‘ধন্যবাদ।’

এর আগে টুইটারে ‘ভারত’ থেকে প্রিয়াঙ্কার সরে যাওয়ার খবর জানিয়ে নিকের সঙ্গে তার বাগদানের ইঙ্গিত দেন পরিচালক আলি আব্বাস জাফর। ৩৬ বছর বয়সী এই অভিনেত্রীকে শুভকামনাও জানান তিনি।

তবে গত ৬ আগস্ট মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে প্রেম ও বাগদান নিয়ে সাংবাদিকদের প্রশ্ন এড়িয়ে গেছেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, ‘আমার ব্যক্তিজীবনের সবকিছুই জনসাধারণের না জানলেও চলবে। আমার জীবনের ৯০ ভাগই সবার জানা। বাকি ১০ ভাগ শুধুই আমার থাক না! আমি একটা মেয়ে। তাই সেই অধিকার আমার আছে। আমার পরিবার, বন্ধুত্ব ও সম্পর্ক নিয়ে আত্মপক্ষ সমর্থন বা ব্যাখ্যার প্রয়োজন আছে বলে মনে করি না। কিছু খবর দেখে কখনও হাসি, কখনও বিরক্ত হই। বেশিরভাগ ক্ষেত্রে আমার মুখপাত্রকে বলি, এসব হতে দাও। আজকের খবর আগামী দিনের আবর্জনা।’

সম্প্রতি মার্কিন গণমাধ্যমকে নিক জোনাস জানান, শিগগিরই নিজের একটা সংসার গড়তে চান তিনি। তার কথায়, ‘আমার নিজের একটা পরিবার তৈরির লক্ষ্য আছে। এটা জীবনের এমন একটি অংশ, আশা করি আমার বেলায়ও তা হবে। তবে কবে তা নিশ্চিত নই।’

প্রিয়াঙ্কাও কয়েক মাস আগে এক সাক্ষাৎকারে বলেন, ‘আগামী ১০ বছরের মধ্যে অবশ্যই সন্তানের মা হতে চাই। হয়তো তার আগেই জীবনে এই পূর্ণতা আসবে। শিশুদের খুব ভালো লাগে আমার। তাদেরকে সামলাতে চাই।’

এদিকে নিকের সুগন্ধি প্রকাশের অনুষ্ঠানে থাকতে না পারলেও ইনস্টাগ্রামে তাকে অভিনন্দন জানিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি এখন ভারতে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির কাজ করছেন।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa