ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

মাইলসে ফিরলেন শাফিন আহমেদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৮
মাইলসে ফিরলেন শাফিন আহমেদ ব্যান্ড ‘মাইলস’

মাইলস ব্যান্ডের সঙ্গে কোনো কনসার্টে অংশ নিচ্ছেন না, গত বছরের শেষ দিকে এমনটা জানিয়েছিলেন শাফিন আহমেদ। আশার কথা হলো, তিনি আবার এই ব্যান্ডে ফিরে আসছেন। পুরনো লাইনআপ নিয়ে শিগগিরই গানের দলটি প্র্যাকটিস শুরু করছে। পাওয়া যাবে তাদের নতুন গানও, দেখা যাবে কনসার্টে।

বৃহস্পতিবার (৯ আগস্ট) মাইলসের অফিসিয়াল ফেসবুক পেজে একটি স্ট্যাটাসে বলা হয়েছে, নিজেদের মধ্যকার সব সমস্যা ও মতপার্থক্যের সমাধান করে নিয়েছেন ব্যান্ডের সদস্যরা। ফলে এখন থেকে আবারও তারা প্রকৃত লাইনআপ নিয়ে কনসার্টে গান-বাজনা করবেন।

একইসঙ্গে শুরু হবে স্টুডিও রেকর্ডিং।

১৯৭৯ সালে প্রতিষ্ঠিত হয় দেশের অন্যতম ব্যান্ড ‘মাইলস’। সফলতার দীর্ঘ পথ পাড়ি দিয়ে ২০১০ সালে ব্যান্ড ছেড়ে দেওয়ার ঘোষণা দেন শাফিন আহমেদ। যদিও অল্প সময়ের ব্যবধানে অন্য সদস্যদের সঙ্গে গিটার হাতে পাশাপাশি দাঁড়িয়ে ফের একসঙ্গে মঞ্চ মাতান তিনি।

ব্যান্ডের লাইনআপ: শাফিন আহমেদ (বেজ গিটার, কণ্ঠ), হামিন আহমেদ (গিটার, কণ্ঠ), মানাম আহমেদ (কি-বোর্ড), ইকবাল আসিফ জুয়েল (গিটার) ও সৈয়দ জিয়াউর রহমান তূর্য (ড্রামস)।

মাইলসের অ্যালবামগুলো হলো: মাইলস (১৯৮২), প্রতিশ্রুতি (১৯৯১), প্রত্যাশা (১৯৯৩), প্রত্যয় (১৯৯৬), প্রয়াস, প্রবাহ (২০০০), প্রতিধ্বনি (২০০৬) ও প্রতিচ্ছবি (২০১৫)।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।