[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
bangla news

‘স্মাইল শো’তে প্রবাসীদের নিয়ে গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০৮ ৮:০৯:৫৩ এএম
খন্দকার ইসমাইল ও ফাহিম ফয়সালের সঙ্গে অন্য শিল্পীরা

খন্দকার ইসমাইল ও ফাহিম ফয়সালের সঙ্গে অন্য শিল্পীরা

ম্যাগাজিন অনুষ্ঠান ‘স্মাইল শো’তে প্রবাসী বাংলাদেশিদের নিয়ে গান গাইলেন কণ্ঠশিল্পী ও সুরকার ফাহিম ফয়সাল। একই গানে তার সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন মার্লিন, সুমি ও রিফাত।

‘প্রবাস জীবন’ শিরোনামের গানটির কথা লিখেছেন রেজাউর রহমান রিজভী। সুর ও সঙ্গীতায়োজন করছেন জাহিদ বাশার পংকজ।

গানটি প্রসঙ্গে ফাহিম ফয়সাল বলেন, প্রবাসী ভাই-বোনেরা রক্ত পানি করে অর্থ উপার্জন করে দেশে স্বজনদের কাছে পাঠান। তাদের কষ্টার্জিত সে অর্থ দেশের অর্থনীতিতেও গুরুত্বপূর্ণ অবদান রাখছে। প্রবাসীদের আবেগ ও দুঃখ নিয়ে এ গানাটি করতে পেরে আমি গর্বিত ও আনন্দিত।

খন্দকার ইসমাইলের পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় এবারের ‘স্মাইল শো’র পর্ব সাজানো হয়েছে অভিবাসীদের উৎসর্গ করে।

এ প্রসঙ্গে খন্দকার ইসমাইল বলেন, বাংলাদেশে বৈদেশিক মুদ্রা অর্জনের দ্বিতীয় বৃহত্তম খাত হলো প্রবাসীদের পাঠানো রেমিটেন্স। অর্থ উপার্জন করতে গিয়ে এক সময় ক্লান্ত হয়ে পড়া প্রবাসীদেরও স্বপ্ন থাকে। সেই স্বপ্ন নিজ দেশে, নিজ মাটিতে ফিরে এসে শান্তির পরশ পাওয়া। প্রবাসীরা ভালো থাকুক। তাদের পরিবারে সমৃদ্ধি আসুক। সেই প্রত্যাশায় সাজানো হয়েছে এবারের স্মাইল শো।

অনুষ্ঠানটি গ্রন্থনা করেছেন সজল আমিন, প্রযোজনা করেছেন আসলাম শিকদার ও সমন্বয়কারী আরিফুল ইসলাম। আগামী ১১ আগস্ট রাত ১১টায় এটিএন বাংলার অনুষ্ঠানটি প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৮
জেআইএম/

ক্লিক করুন, আরো পড়ুন :   টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache