[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
bangla news

বছর শেষে দেখা দেবেন ‘রাজলক্ষ্মী’ জ্যোতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০৮ ৭:০৮:০৬ এএম
রাহুল ব্যানার্জী ও জ্যোতিকা জ্যোতি

রাহুল ব্যানার্জী ও জ্যোতিকা জ্যোতি

বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি অভিনয় করছেন কলকাতার সিনেমায়। ‘বাকিটা ব্যক্তিগত’খ্যাত নির্মাতা প্রদীপ্ত ভট্টাচার্যের ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ সিনেমায় অভিনয় করছেন তিনি।

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস ‘শ্রীকান্ত’ অবলম্বনে আধুনিক সময়ের মতো করে সিনেমাটি নির্মাণ করা হয়েছে বলে জানান নির্মাতা। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের শেষের দিকে।

ভারতের প্রাচীন একটি বাংলা পত্রিকায় এই নির্মাতা বলেন, ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ বানাতে গিয়ে সেটিকে আধুনিক সময়ে নিয়ে এসেছি। ফলে গল্প অনেকটাই বদলে গেছে। তাছাড়া একটি ক্লাসিক সাহিত্যকে বই পড়ার মতো করে সিনেমাতে না দেখিয়ে, নিজের মতো করে ব্যাখ্যা করাটা আমার কাছে অনেক বেশি চ্যালেঞ্জিং।

‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’তে জ্যোতিকা জ্যোতি রাজলক্ষ্মী চরিত্রে অভিনয় করছেন। সম্প্রতি গা ভর্তি অলঙ্কার নিয়ে আনারকলি পরে বাইজি রূপে 'রাজলক্ষ্মী' সাজে দেখা দিয়েছেন আলোচিত এই অভিনেত্রী।

সিনেমাটিতে জ্যোতির চরিত্রটি সম্পর্কে প্রদীপ্ত বলেন, রাজলক্ষ্মীর বাইরের কাঠামোটা একই। সে একজন বাইজি। কিন্তু তার জীবনে প্রচুর সংগ্রাম।

এই সিনেমায় বেশ কিছু ফোক গান থাকছে। প্রাথমিকভাবে সিনেমাটির শুটিংয়ে বিলম্ব হলেও আর হবে না বলে জানান নির্মাতা।

সিনেমাটিতে শ্রীকান্তর ভূমিকায় রয়েছেন ঋত্বিক চক্রবর্তী। আরও অভিনয় করেছেন রাহুল সায়ন ঘোষ ও অপরাজিতা।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৮
জেআইএম/বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   টলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache