ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদে এয়ারটেলের বিশাল সংগীত আয়োজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, নভেম্বর ২, ২০১১
ঈদে এয়ারটেলের বিশাল সংগীত আয়োজন

ঢাকা: এই ঈদে, দেশের বেসরকারি চ্যানেলগুলোতে টেলিযোগাযোগ প্রতিষ্ঠান এয়ারটেলের সৌজন্যে পরিবেশিত হবে বেশ কয়েকটি সঙ্গীতানুষ্ঠান। এই অনুষ্ঠানগুলোতে অংশগ্রহন করবেন বিশিষ্ট সংগীত শিল্পীরা, যাদের মধ্যে বেশ কয়েকজন সংগীত জগতের কিংবদন্তী আর কয়েকজন বর্তমান যুগের উঠতি তারকা।

এয়ারটেল এর এই বিশেষ আয়োজন শুরু হবে ঈদের দিন থেকে এবং চলবে পরবর্র্তী এক সপ্তাহ পর্যন্ত।

অপরদিকে ঈদের দিন থেকে টানা ৭ দিন বিকেল ৫টায় আরটিভি প্রচার করবে ‘এয়ারটেল স্টারস’। ঈদ এর দিন বিকেল ৫টায় এই অনুষ্ঠানে থাকছেন জনপ্রিয় সংগীত শিল্পী তপু। পরবর্তী ৬ দিন এই অনুষ্ঠানে থাকছেন যথাক্রমে সন্ধি, কণা, নিধি, কোনাল, ওল্ড স্কুল এবং নাতাশার মতো এয়ারটেলের উঠতি তারকারা।

মাছরাঙায় ঈদের দিন থেকে টানা ৫ দিন প্রতি রাতে প্রচারিত হবে সরাসারি সম্প্রচারকৃত সংগীতানুষ্ঠান ‘এয়ারটেল রাঙা রাত’। প্রতিদিন দুই ঘন্টা ব্যাপী অনুষ্ঠানে অংশগ্রহন করবেন হৃদয় খান, বালাম ও জুলি, অর্ণব, পার্থ এবং লাকি আকন্দর মতো তারকারা।

আর ঈদের দ্বিতীয় দিনে ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস এর অংশগ্রহনে এনটিভিতে প্রচারিত হবে এয়ারটেল পরিবেশিত ফোক ফিউশন গানের অনুষ্ঠান। একই চ্যানেলে ঈদের চতুর্থ দিনে এলিটা, লালন, স্বাগতা, নোভা, আলিফ এবং সুমিকে নিয়ে প্রচারিত হবে মেয়ে শিল্পীদের নিয়ে সঙ্গীত অনুষ্ঠান। এক ঘন্টা ব্যাপী উভয় অনুষ্ঠানই শুরু হবে বিকাল ৫টা ৩০ মিনিটে।

অনুষ্ঠানর এই গানগুলো পরে শুনতে চাইলে বা ‘মাই টিউনস’ কিংবা ‘কলার টিউনস’ হিসেবে সেট করতে কল করতে হবে ৪০৪০ (চ্যানেল ৫০) অথবা সরাসরি ৪০৪০৫০ নম্বরে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।