ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘গাঙচিল’ সিনেমায় ফেরদৌস-পূর্ণিমার সঙ্গে ঋতুপর্ণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৮ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৮
‘গাঙচিল’ সিনেমায় ফেরদৌস-পূর্ণিমার সঙ্গে ঋতুপর্ণা ফেরদৌস-পূর্ণিমা ও ঋতুপর্ণা

দীর্ঘ পাঁচ বছর পর জুটি বেঁধে বড় পর্দায় ফিরছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। সোমবার (৭ আগস্ট) রাতে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন তারা। এই সিনেমায় অতিথি হিসেবে অভিনয় করবেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

২০১৪ সালে প্রকাশিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মিত হচ্ছে।

এ প্রসঙ্গে নঈম ইমতিয়াজ নেয়ামুল বাংলানিউজকে বলেন, ‘গাঙচিল’র গল্প উপন্যাস নির্ভর হলেও এটি হবে পুরোপুরি বাণিজ্যিক সিনেমা।

যার গল্প তৈরি হয়েছে একটি চরে বসবাসরত মানুষদের ঘিরে। অভিনয়ের জন্য ফেরদৌস-পূর্ণিমা চুক্তিবদ্ধ হয়েছেন। ফেরদৌস সাংবাদিক চরিত্রে ও একজন এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করবেন পূর্ণিমা। তাছাড়া অতিথি হিসেবে একটি চরিত্রে অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তার সঙ্গে চূড়ান্ত কথা হয়েছে। আশা করছি কয়েকদিনের মধ্যে চুক্তির কাজটিও সেরে ফেলব।  চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমা ও পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুলযৌথভাবে ‘গাঙচিল’র চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের মারুফ রেহমান ও কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়। সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হবে এবং নভেম্বরের শুটিং শুরু হবে বলে জানান নির্মাতা।

‘গাঙচিল’ ছাড়াও ফেরদৌস-পূর্ণিমা নঈম ইমতিয়াজ নেয়ামুলের 'জ্যাম' সিনেমাতেও অভিনয় করছেন।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad