[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
bangla news

টুম্পাকে নিয়ে নতুনভাবে তপুর ‘একটা গোপন কথা’

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০৬ ৭:৪০:০৬ এএম
তপু ও টুম্পা খান সুমি

তপু ও টুম্পা খান সুমি

২০০৫ সালে মিশ্র অ্যালবাম ‘স্বপ্নচূড়া ২’-এ প্রকাশিত হয় তপুর গাওয়া ‘একটা গোপন কথা’। এরপর ২০১০ সালে তার ‘সে কে?’ নামের একক অ্যালবামে প্রকাশিত হয় এর রিমিক্স। গানটির সুবাদে সংগীতাঙ্গনে প্রশংসা কুড়ান তিনি। আট বছর পর নতুন আঙ্গিকে এটি নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি।

এবার তপু একা নন, তার সঙ্গে গানটিতে দ্বৈতকণ্ঠ দেবেন ‘অপরাধী’ কাভার করে পরিচিতি পাওয়া টুম্পা খান সুমি। সোমবার (৬ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তপুর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন তিনি। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘প্রিয় তপু ভাইয়ার সঙ্গে।’ পরে জানা গেলো, এরই মধ্যে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

‘একটা গোপন কথা’ প্রসঙ্গে টুম্পা বাংলানিউজকে বলেন, “কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে তপু ভাইয়ার ‘একটা গোপন কথা’ গেয়েছিলাম। তিনি আমার পরিবেশনা দেখেছেন। এরপর আমাকে নিয়ে গানটির নতুন সংস্করণ তৈরির ইচ্ছে প্রকাশ করেছেন জি-সিরিজের কাছে। এটি আমার জন্য অনেক বড় পাওয়া।”

তপুর সঙ্গে গাওয়ার অভিজ্ঞতা জানিয়ে টুম্পা আরও বলেন, “গিটার শেখার পর তপু ভাইয়ার ‘একটা গোপন কথা’ গানটির সুরই প্রথম তুলেছিলাম। সেই গানই তার সঙ্গে গেয়েছি ভাবলে স্বপ্ন মনে হচ্ছে! এ অভিজ্ঞতা সবসময় মনে রাখার মতো।”

শুধু ‘একটা গোপন কথা’ নয়, তপুর সঙ্গে একটি মৌলিক গান নিয়েও কাজ করছেন টুম্পা।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache