গৃহবধূরা সবচেয়ে বড় সিইও: ঐশ্বরিয়া
[x]
[x]
ঢাকা, বুধবার, ৩১ শ্রাবণ ১৪২৫, ১৫ আগস্ট ২০১৮
bangla news

গৃহবধূরা সবচেয়ে বড় সিইও: ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০৬ ১২:০০:৫০ পিএম
ঐশ্বরিয়া রাই বচ্চন

ঐশ্বরিয়া রাই বচ্চন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। ১৯৯৭ সালে তামিল ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখেন তিনি। একই বছর মুক্তি পায় তার অভিনীত প্রথম বলিউড ছবি ‘অর পেয়ার হোগায়া’।

এরপর ‘হাম দিল দে চুকে সানাম’, ‘দেবদাস’, ‘রেইনকোট’, ‘মোহাব্বাতে’, ‘ধুম টু’, ‘যোধা আকবর’র মতো ব্লকবাস্টার ছবিগুলোতে অভিনয় করেছেন তিনি। শুধু হিন্দি নয়, বাংলা এবং হলিউড ছবিতেও কাজ করেছেন সাবেক এই বিশ্বসুন্দরী।

ক্যারিয়ার হোক বা ব্যক্তিগত জীবন, দুটি সমানতালে ব্যালেন্স করে চলেন বচ্চন বাড়ির বউ। শুধু তাই নয়, অ্যাশ মনে করেন এই ব্যালেন্সটা বেশি ভালো পারেন শুধুমাত্র মেয়েরাই।

সম্প্রতি গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘ইন্ডিয়ান আইডল’-এ ‘ফান্নে খান’ ছবির প্রচারণার জন্য গিয়েছিলেন ঐশ্বরিয়া। আর সেখানেই এক প্রশ্নের উত্তরে তিনি বলেছেন, ‘গৃহবধূরাই ভারতের সবচেয়ে বড় সিইও। তাদের সঠিক সম্মান পাওয়া উচিত। দেশ জুড়ে তাদের কাজের প্রশংসা হওয়া উচিত। গৃহবধূরা যা কাজ করেন তার সামনে শ্রদ্ধায় আমার মাথা নত হয়ে যায়।’’

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa