৩ বছর পর ‘হেলিকপ্টার এলা’ নিয়ে ফিরলেন কাজল
[x]
[x]
ঢাকা, বুধবার, ৩১ শ্রাবণ ১৪২৫, ১৫ আগস্ট ২০১৮
bangla news

৩ বছর পর ‘হেলিকপ্টার এলা’ নিয়ে ফিরলেন কাজল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০৬ ১১:৩৫:১৮ এএম
‘হেলিকপ্টার এলা’ ছবির পোস্টার

‘হেলিকপ্টার এলা’ ছবির পোস্টার

লম্বা ছুটির পর রোহিত শেঠি পরিচালিত ‘দিলওয়ালে’ ছবির মধ্য দিয়ে বলিউডে কামব্যাক করেছিলেন কাজল। কিন্তু বক্স অফিসে সফলতার মুখ দেখেনি ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটি। এরপর আবার বিরতিতে চলে যান কাজল।

তিন বছর বিরতির পর এবার ‘হেলিকপ্টার এলা’ নিয়ে ফিরেছেন বলিউডের এই অভিনেত্রী। রোববার (৫ আগস্ট) ছিলো কাজলের ৪৪তম জন্মদিনে। সেই বিশেষ দিনেই ইউটিউবে প্রকাশ করা হয়েছে ছবিটির ট্রেলার।

ট্রেলারে দেখা গেছে- কলেজ পড়ুয়া ছেলের প্রতি অত্যন্ত পজেসিভ মা। ছেলেকে সবসময় চোখে চোখে রাখতে তারই কলেজে ভর্তি হন কাজল। কিন্তু ছেলের প্রতি অত্যন্ত নজরদারি ছেদ আনে মা-ছেলের সম্পর্কে। ছেলের সঙ্গে সাময়িক সংঘাতেই আবার নতুন করে বাঁচার মানে খুঁজে পান কাজল। একজন সন্তানের মায়ের পাশাপাশি এলা (কাজল) যে একজন গায়িকাও, তাই তার নিজের প্রতি আরও বেশি নজর দেওয়া উচিত, তা বুঝতে পারেন তিনি।

প্রদীপ সরকার পরিচালিত ‘হেলিকপ্টার এলা’তে সিঙ্গেল মাদার এলা চরিত্রে অভিনয় করেছেন কাজল। তার ছেলের ভূমিকায় দেখা যাবে কৌশিক সেনের ছেলে ঋদ্ধি সেনকে। অজয় দেবগণ প্রযোজিত ছবিটি মুক্তি পাবে আগামী ৭ সেপ্টেম্বর।

**‘হেলিকপ্টার এলা’ ছবির ট্রেলার

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa