[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
bangla news

নিকের সঙ্গে সিঙ্গাপুরে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০৫ ৯:১৬:১১ এএম
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

খুব শিগগিরই প্রেমিক মার্কিন সঙ্গীতশিল্পী-অভিনেতা নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন হলিউড-বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। শুধু তাই নয়, তাদের বাগদান সম্পন্ন হয়েছে এমন গুঞ্জনও রটেছে। তবে বিষয়গুলো নিয়ে দু’জনের কেউই অফিসিয়ালি কোনও মন্তব্য করেননি।

এদিকে এসব গুঞ্জনের মধ্যেও দেশ-বিদেশ দেদারছে ঘুরে বেড়াচ্ছেন ও চুটিয়ে প্রেম করছেন  প্রিয়াঙ্কা-নিক। বর্তমানে তারা রয়েছেন সিঙ্গাপুরে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত একটি ভিডিওতে দেখা গেছে, সিঙ্গাপুর এয়ারপোর্টে নিকের হাত ধরে হাঁটছেন প্রিয়াঙ্কা। দু’জনের গায়েই ছিল কালো পোশাক।

জানা যায়, নিক রোববার (৫ আগস্ট) সন্ধ্যায় সিঙ্গাপুরের হাইপারপ্লেতে একটি কনসার্টে পারফর্ম করবেন। আর নিককে সঙ্গ দিতেই সেখানে গিয়েছেন প্রিয়াঙ্কা।

২০১৭ সালে নিউ ইয়র্কের এক অনুষ্ঠানে ২৬ বছর বয়সী নিক জোনাসের সঙ্গে পরিচয় হয় ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কার। এর কিছুদিন পরই গুজব ছড়ায়, নিকের সঙ্গে সখ্যতা গড়ে উঠেছে ‘কোয়ান্টিকো’খ্যাত অভিনেত্রীর। সবাই এখন তাদের বিয়ের অপেক্ষায়।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৮
জেআইএম/

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache