[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
bangla news

এখন এটাই আমি: সোনালি বেন্দ্রে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০৫ ৫:০৭:২৩ এএম
সোনালি বেন্দ্রে, গায়ত্রী যোশি ও সুজানা খান

সোনালি বেন্দ্রে, গায়ত্রী যোশি ও সুজানা খান

মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। লন্ডনে চলছে তার চিকিৎসা। ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছি ক্যামোথেরাপি দেওয়া।

এদিকে, চিকিৎসা শুরুর আগে চুল কেটে ছোট করে ফেলেছিলেন সোনালি। সেসময় কয়েকটি স্থিরচিত্র ও ভিডিও শেয়ার করে তিনি বলেছিলেন, চিকিৎসার প্রয়োজনেই এমনটি করতে হয়েছে তাকে।

তবে ‘হাম সাথ সাথ হ্যায়’খ্যাত এই তারকা এবার যা করেছেন তাতে রীতিমতো চমকে উঠেছেন সকলে।

আজ রোববার (০৫ আগস্ট) বিশ্ব বন্ধু দিবস। তাই বন্ধু সুজানা ও গায়ত্রী যোশির সঙ্গে তোলা একটি স্থিরচিত্র শেয়ার করেছেন সোনালি। যেখানে দেখা যাচ্ছে, তিন বন্ধু মিলে স্মুদি খাচ্ছেন। কিন্তু আশ্চর্যজনক বিষয় হলো, এখানে সোনালির মাথার সেই ছোট চুলগুলো নেই। একেবারে ন্যাড়া হয়ে গিয়েছেন তিনি।

শেয়ার করা ছবিটির ক্যাপশনে সোনালি লিখেছেন, ‘এখন এটাই আমি। অনেক সুখে আছি। জানি এই সময়টি কষ্টের। তবুও প্রতিটি মুহূর্তে আনন্দ খোঁজার চেষ্টা করছি। আর একটা কথা আমার রেডি হতে অনেক কম সময় লাগছে। কারণ কেশ পরিচর্যা করতে হয় না।’

বন্ধুদের উদ্দেশে সোনালি লিখেছেন, ‘আমি বন্ধুদের কাছে কৃতজ্ঞ। তারাই আমার শক্তির স্তম্ভ। এই পরিস্থিতিতে সব সময় আমার পাশে রয়েছে তারা। ব্যস্ততার মধ্যেই তারা ফোন করে, মেসেজ করে। আমার সঙ্গে দেখা করে। আসলে কোনও মুহূর্তই আমায় একাকিত্ব অনুভূব করতে দেয় না। আসল বন্ধুত্ব কী, সেটি বুঝিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ।’   

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache