[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

নিক-প্রিয়াঙ্কার বাগদান নিয়ে যা বললেন শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০২ ৫:০২:২৯ এএম
শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

‘ডন’ ও ‘ডন টু’ ছবিতে একসঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া। শুধু রূপালি পর্দার নয়, বাস্তবেও জুটি ছিলেন তারা। তাদের প্রেম নিয়ে একটা সময় খুব চর্চা হয়েছিলো বলিউড মহলে। তবে তারা কখনও স্বীকার করেননি সে প্রেমের কথা।

অতীতের সবকিছু ভুলে এখন অনেক সামনে এগিয়ে গিয়েছেন শাহরুখ-প্রিয়াঙ্কা।

শোনা যাচ্ছে, প্রেমিক নিক জোনাসের সঙ্গে আগামী সেপ্টেম্বরে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন প্রিয়াঙ্কা চোপড়া। এরইমধ্যে সম্পন্ন হয়ে গিয়েছে তাদের বাগদান। এখন শুধু অপেক্ষা আনুষ্ঠানিক ঘোষণার।

সম্প্রতি ভোগ বিউটি অ্যাওয়ার্ড-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। যেখানে উপস্থিত ছিলেন বলিউডের নামি-দামি তারকারা। আর সেখানেই বলিউড সুপারস্টার শাহরুখ খানকে প্রিয়াঙ্কার বাগদান ও বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়।

কিছুটা রেগে গিয়ে কিং খান বলেন, ‘আমি যদি বিয়ে করি তাহলে আপনাকে (গণমাধ্যমকর্মী) আমন্ত্রণ জানাবো। আমার বিবাহোত্তর সংবর্ধনা এবং মেহেদী অনুষ্ঠানের কার্ডও পাঠিয়ে দেবো আপনাকে।’

শুধু শাহরুখ নয়, কঙ্গনা রনৌতকেও প্রিয়াঙ্কার বাগদান ও বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। জবাবে ‘কুইন’খ্যাত এই তারকা জানান, ‘আমি ওকে শুভকামনা জানিয়েছি। ও অনেক খুশি এবং আনন্দিত বিষয়টি নিয়ে।’

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache