ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শিক্ষার্থীদের সঙ্গে রাজপথে তারকারাও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১০ ঘণ্টা, আগস্ট ২, ২০১৮
শিক্ষার্থীদের সঙ্গে রাজপথে তারকারাও শিক্ষার্থীদের সঙ্গে রাজপথে তারকারাও

রাজধানীর বিভিন্ন সড়ক অবরোধ করা বিভিন্ন কলেজের শিক্ষার্থীদের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সংহতি জানানোর পর এবার প্ল্যাকার্ড হাতে রাজপথে নামলেন অভিনয়শিল্পী ও নির্মাতারা।

রাজধানীর শাহবাগ মোড়ে ও এফডিসির সামনে প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি, কাজী নওশাবা, তরুণ নির্মাতা আনন্দ কুটুমসহ অনেকে।

উত্তরায় রাস্তায় নেমে শিক্ষার্থীদের সঙ্গে স্লোগান দিয়েছেন ছোটপর্দার অভিনয়শিল্পী জাকিয়া বারী মম, রওনক হাসান, তৌসিফ মাহবুব, নওশীন, নাজিয়া হক অর্ষা, নাদিয়া আহমেদ, আব্দুল্লাহ রানা, মনিরা মিঠু, এসএ হক অলিকসহ অনেকে।

শিক্ষার্থীদের সঙ্গে রাজপথে তারকারাওআজ বৃহস্পতিবার (২ আগস্ট) শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধের পঞ্চম দিন। এদিনও শোবিজের তারকারা তাদের সঙ্গে শামিল হওয়ার কথা ফেসবুকে জানিয়েছেন।

গত ২৯ জুলাই বিমানবন্দর সড়কে দুই বাসচাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই ছাত্রছাত্রীর মৃত্যু হয়। এরপর থেকে নিরাপদ সড়ক ও ‘ঘাতক’ বাসচালকের শাস্তিসহ ৯ দফা দাবিতে পথে নেমেছে স্কুল-কলেজের শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ১১৩৯ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।