ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ব্যাচেলদের নিয়ে ‘ব্যাচেলর পয়েন্ট’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৮
ব্যাচেলদের নিয়ে ‘ব্যাচেলর পয়েন্ট’ পরিচালক কাজল আরেফিন অমির (বায়ে) সঙ্গে 'ব্যাচেলর পয়েন্ট'র অভিনেত্রীরা

দেশের নানা প্রান্ত থেকে রাজধানীতে ভিড় করেন ব্যাচেলর অনেক নারী-পুরুষ। তাদের কেউ থাকেন মেসে, কেউ বা আবার দলবদ্ধ হয়ে ফ্ল্যাট ভাড়া নিয়ে বসবাস করেন।

নগরীতে বসবাসরত ব্যাচেলরদের জীবনযাপন নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। কমেডি ঘরানার নাটকটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি।

আগামী আগস্ট মাস থেকে ১৫২ পর্বের নাটকটি টিভি পর্দায় প্রচার হবে।

এ প্রসঙ্গে নির্মাতা অমি বাংলানিউজকে বলেন, অনেক ব্যাচেলর যখন একসঙ্গে থাকেন তখন তাদের মধ্যে নানা ধরণের ঘটনা ঘটে। যা আমি ভিন্নভাবে ক্যামেরাবন্দি করেছি। এখনও পর্যন্ত ব্যাচেলরদের নিয়ে অনেক নাটক তৈরি হয়েছে। কিন্তু আমার গল্পটা দর্শক অন্যভাবে দেখতে পাবেন। আমার বিশ্বাস প্রথম দুই থেকে তিন পর্ব দেখার পর দর্শক ‘ব্যাচেলর পয়েন্ট’ দেখা আর বন্ধ করতে পারবেন না।

‘দৃক’র ব্যানারে নির্মিত এবং গ্রুপ এম’র প্রযোজনায় ধারাবাহিকটিতে অভিনয় করেছেন একঝাঁক তারকা। এদের মধ্যে রয়েছেন অভিনেতা এফএস নাঈম, মিশু সাব্বির, তৌসিফ মাহবুব, মুকিত জাকারীয়া, জিয়াউল হক পলাশ, শামীম হাসান সরকার, আবদুল্লাহ্ রানা, মাসুম বাশার, চাষী আলম, হিন্দোল রায়, আনোয়ার হোসেন, অভিনেত্রী তানজিন তিশা, নাদিয়া মিম, সাবিলা নূর, তাসনুভা এলভিন, মুনিরা মিঠু, সিফাত সাহরিন, গুলশান আরা আহমেদ ও লিউনা লুভাইন ইসলাম প্রমুখ।

আগামী ৪ আগস্ট থেকে প্রতি শনি, রবি ও সোমবার রাত ৮টা ৪৫ মিনিটে চ্যানেল নাইন-এ ‘ব্যাচেলর পয়েন্ট' প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৮, জুলাই ২৯, ২০১৮
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।