ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আমি সেই অপু বিশ্বাস’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৮
‘আমি সেই অপু বিশ্বাস’ বিলিয়ান বিপুর সঙ্গে অপু বিশ্বাস

মঞ্চে উঠেছেন অতিথিরা। চলছে জমকালো অনুষ্ঠান। এরইমধ্যে স্পিকারে বেজে উঠলো একটি গান। শুরুতে সবাই ভেবেছেন হয়তো সাধারণ কোনো গান। কিন্তু না, শিরোনাম শুনে সবাই চমকে গেলেন! অতিথির আসনে বসা খোদ অপু বিশ্বাসও চমকে উঠলেন। কারণ স্পিকারে যে গানটি বাজছে তার শিরোনাম ‘আমি সেই অপু বিশ্বাস’।

হ্যাঁ, অপুকে নিয়েই গানটি তৈরি করা হয়েছে। চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান এসএস মাল্টিমিডিয়া হাউজের নতুন প্রতিষ্ঠান এসএস মিউজিক ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চে অতিথির আসন গ্রহণ করার পরই এমন অভিনব ঘটনা ঘটে।

গানটি শোনার সঙ্গে সঙ্গে মঞ্চে বসেই নিজের প্রতিক্রিয়া জানালেন অপু। তিনি বললেন, অনেকদিন পর এতো বড় একটা সারপ্রাইজ পেলাম। আমি আগে ভাবতেও পারিনি যে আমার জন্য এতো বড় একটি সারপ্রাইজ অপেক্ষা করছে। সত্যি অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারছি না। নতুন প্রতিষ্ঠানটির জন্য আমার অনেক শুভকামনা রইল। শুক্রবার (২৭ জুলাই) রাতে এসএস মিউজিক ক্লাবের যাত্রা শুরু উপলক্ষে রাজধানীর গুলশানের একটি রেস্টুরেন্টে জমকালো এই আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির কর্ণধার আফরোজা সুলতানা পপি, উপদেষ্টা ও গীতিকার বিলিয়ান বিপু, চিত্রনায়িকা অপু বিশ্বাস, সঙ্গীত পরিচালক আবিদ রনি ও নির্মাতা ওসমান মিরাজসহ শোবিজ অঙ্গনের অনেকে।

অনুষ্ঠানে একসঙ্গে পাঁচটি মিউজিক ভিডিও দিয়ে এসএস মিউজিক ক্লাবের ইউটিউব চ্যানেলের উদ্বোধন করা হয়। এখন থেকে চ্যানেলটিতে দেশের বরেণ্য ও জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের গান ও মিউজিক ভিডিও নিয়মিত প্রকাশ করা হবে বলেও জানানো হয়।  সবগুলো গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তরুণ নির্মাতা ওসমান মিরাজ।

প্রতিষ্ঠানটির উপদেষ্টা বিলিয়ান বিপু বলেন, ছোটবেলা থেকেই সঙ্গীতের প্রতি আমার ভালোবাসা রয়েছে। সঙ্গীতকে আমি নিজের মধ্যে ধারণ করি। সে ভালোবাসা থেকেই আজ এসএস মিউজিক ক্লাবের সঙ্গে যুক্ত হওয়া। আমার বিশ্বাস প্রতিষ্ঠানটি থেকে ভালো মানের গান ও মিউজিক ভিডিও সবাইকে উপহার দিতে পারবো। নির্মাতা, শিল্পী ও মডেলদের সঙ্গে অপু বিশ্বাসবিলিয়ান বিপুর কথায় ‘মনকে খুঁজেছি’ গানে কণ্ঠ দিয়েছেন সোহান ও রেশমি। এই গানটির সুর ও সঙ্গীত করেছেন সুষমিত মণ্ডল। আবিদ রনির সুর, সঙ্গীত ও কথায় 'অস্থির সময়’ গানে কণ্ঠ দিয়েছেন আতিক সামস। ‘মন শুধু চায়’ গানে কণ্ঠ দিয়েছেন ন্যানসি ও আতিক সামস। এই গানটিরও সুর, সঙ্গীত ও কথা আবিদ রনির।

কণ্ঠ দেওয়ার পাশাপাশি ‘দূরে তুমি’ গানটিরও সুর, সঙ্গীত ও কথা মাহমুদ সানির। নিজের সুর ও সঙ্গীতে ‘হারিয়েছি তোর প্রেমে’ গানে কণ্ঠ দিয়েছেন সুষমিত মণ্ডল। কথা লিখেছেন বিলিয়ান বিপু।

গানগুলোর ভিডিওতে মডেল হয়েছেন-আমান রেজা, আশফাক রানা, লিয়ানা লিয়া, তারেক, রিও, ঝড়া, তৃষ্ণা, সূচি, মাহামুদ সানি ও জেরিন। অনুষ্ঠানে সবগুলো মিউজিক ভিডিও প্রদর্শন করা হয়।

**'মনকে খুঁজেছি যখন' গানের ভিডিওবাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।