ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

কল্যাণ-নওশবা-এ্যানির ‘সুবোধ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
কল্যাণ-নওশবা-এ্যানির ‘সুবোধ’ নির্মাতা মামুন খানের সঙ্গে কল্যাণ, নওশবা ও এ্যানি

ছোট একটি চাকরি করে জীবিকা নির্বাহ করেন সুজন। কিন্তু তার প্রেমিকা ইভা ধনী পরিবারের মেয়ে। সুজনের সবকিছু জেনেও তিনি তাকে ভালোবাসেন।

অন্যদিকে আরেক তরুণী মিথিলা গ্রামের সহজ সরল একজন মেয়ে। কিন্তু বাস্তবতার বেড়াজালে তাকে খারাপ পথে নামতে হয়।

সে শুরুতে পকেট মার এরপর বিভিন্ন ধরনের অপকর্মে লিপ্ত হন। তার পছন্দের মানুষ এলাকার প্রভাবশালী ব্যক্তি বসু। কিন্তু এই তরুণী মুখে তা কখনোই প্রকাশ করতে পারেন না।

সমাজের এমন কিছু ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘সুবোধ’। এতে বসু চরিত্রে অভিনয় করেছেন কল্যাণ কোরাইয়া,  মিথিলা চরিত্রে কাজী নওশাবা আহমেদ ও ইভা চরিত্রে এ্যানি খান। নাটকটিতে আরও অভিনয় করছেন প্রিন্স রনি, হারুন রশিদ, জে আর খান জিতু প্রমুখ।

কারুকাজ প্রোডাকশনের ব্যানারে ‘সুবোধ’ নির্মাণ করছেন মামুন খান। উদয় অনির্বানের গল্পে নাটকটির চিত্র্যনাট্য লিখেছেন শুভ্র সরখেল।

নাটকটি প্রসঙ্গে নওশাবা বলেন, ‘সুবোধ’র গল্পে আমি গ্রামের একজন সাধারণ মেয়ে। যে কিনা শহরে এসে সারভাইভ করতে না পেরে ছিনতাইসহ নানারকম অপরাধে জড়িয়ে যায়। এই ধরণের চরিত্রে প্রথম কাজ করছি।

আসন্ন ঈদুল আজহায় বেসরকারি একটি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে।

বাংলাদেশস সময়: ২০২০ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।