ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পাঁচ বছর পর ঈদে আসছেন সাইমন-মাহি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
পাঁচ বছর পর ঈদে আসছেন সাইমন-মাহি সাইমন সাদিক ও মাহিয়া মাহি/ছবি: বাংলানিউজ

দীর্ঘদিন পর জুটি বেঁধে বড় পর্দায় হাজির হচ্ছেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি। ২০১৩ সালে এই জুটির সিনেমা ‘পোড়ামন’ মুক্তি পেয়েছিল। বিগত এক দশকের মধ্যে এটি ছিল অন্যতম ব্যবসা সফল সিনেমা।

দু’জনই জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করলেও এতদিন তাদের একসঙ্গে বড় পর্দায় দেখা যায়নি। তবে দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে পাঁচ বছর পর সাইমন-মাহি জুটির হাজির হতে যাচ্ছেন।

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত দ্বিতীয় সিনেমা ‘জান্নাত’ মুক্তি পেতে যাচ্ছে আসন্ন ঈদুল আজহায়।

বুধবার (২৫ জুলাই) বাংলানিউজকে ‘জান্নাত’ মুক্তির বিষয়টি নিশ্চিত করে নির্মাতা মানিক বলেন, প্রযোজক ও পরিবেশক সমিতি থেকে সিনেমাটি মুক্তির জন্য ২৭ এপ্রিল তারিখ নেওয়া হয়েছিল। কিন্তু আমার কাছে মনে হলো দুই ঈদের মাঝে সিনেমা মুক্তি দেওয়া ঠিক হবে না। তাই তারিখ পরিবর্তন করে ঈদুল আজহায় মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।  

সিনেমাটির গল্প প্রসঙ্গে ‘দুই নয়নের আলো’ খ্যাত এ নির্মাতা বলেন, এবার আমি ভিন্নরকম একটি গল্প দর্শকের দেখাতে যাচ্ছে। সিনেমাটিতে দর্শক একজন বিপথগামী জঙ্গির প্রেমের গল্প দেখতে পাবেন। ভুল পথে গিয়ে তার জীবনে যে ধরনের বিপর্যয় নেমে আসে সিনেমার গল্পে তাই দেখানো হবে। পাশাপাশি জঙ্গিবাদের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতির বিষয়টিও উঠে আসবে ওই সিনেমায়। এতে সাইমন ও মাহি দারুণ অভিনয় করেছেন। দর্শক নতুন করে তাদের খুঁজে পাবেন বলে আমার বিশ্বাস।

এসএস মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটির কাহিনী লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। আরো অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, মারুফ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
জেআইএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।