ঢাকা, শনিবার, ৯ চৈত্র ১৪২৫, ২৩ মার্চ ২০১৯
bangla news

'বেঙ্গলি বিউটি'র জন্য পাঁচ মাস অনেক কষ্ট করেছি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৫ ১২:০৪:১৫ পিএম
টয়া/ছবি- রাজিন চৌধুরী

টয়া/ছবি- রাজিন চৌধুরী

লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে মুমতাহিনা চৌধুরী টয়া শোবিজে যাত্রা শুরু করেন। তার শুরুটা ২০১০ সালে হলেও সিনেমায় এই অভিনেত্রীর অভিষেক হতে যাচ্ছে চলতি মাসে।

আগামী ২০ জুলাই টয়ার প্রথম সিনেমা 'বেঙ্গলি বিউটি' মুক্তি পাচ্ছে। এ উপলক্ষে রোববার (১৫ জুলাই) ঘরোয়া একটি অনুষ্ঠানের আয়োজন করেন টয়া।

সেখানে সিনেমাটিতে কাজ করার অভিজ্ঞতার কথা বলেন টয়া, বেঙ্গলি বিউটি নির্দিষ্ট একটি সময়ের গল্প নিয়ে নির্মিত। যেখানে ১৯৭০ থেকে ১৯৭৫ সালের সময়ের একটি গল্প দেখা যাবে। সিনেমাটির জন্য আমি পাঁচ মাস অনেক কষ্ট করেছি। এরমধ্যে চার মাস ধরে শুটিংয়ের প্রস্তুতি নিতে হয়েছে। বাকি এক মাস শুটিং করেছি।

'বেঙ্গলি বিউটি'র মুক্তি প্রসঙ্গে 'রূপ'খ্যাত অভিনেত্রী বলেন, সিনেমাটির সেন্সর ছাড়পত্র পেতে অনেকদিন সময় লেগেছে। তাই মুক্তিতেও দেরি হলো। ২০ জুলাই প্রেক্ষাগৃহে 'বেঙ্গলি বিউটি' মুক্তি পাচ্ছে। আমার বিশ্বাস সিনেমাটি দর্শকদের অনেক ভালো লাগবে।

টয়াকে শুভ কমনা জানাতে অনুষ্ঠানে উপস্থিত হন 'পোড়ামন ২'খ্যাত অভিনেতা সিয়াম আহমেদ। আরও এসেছিলেন নির্মাতা তানিম রহমান অংশু, সংগীতশিল্পী প্রীতম হাসান, প্রতীক হাসান, অভিনেতা মাসুম বাশার ও অভিনেত্রী মিলি বাশারসহ অনেকে।

'বেঙ্গলি বিউটি' পরিচালনা করেছেন রাহশান নূর। তিনি নিজেই টয়ার বিপরীতে সিনেমাটিতে অভিনয় করেছেন।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা,  জুলাই ১৫, ২০১৮
জেআইএম/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14