[x]
[x]
ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
bangla news

২০ বছরেই শত কোটি ডলারের মালিক যে তরুণী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১২ ১১:৪৩:২৭ এএম
কাইলি জেনার

কাইলি জেনার

মাত্র ২০ বছর বয়সেই সর্বকনিষ্ঠ ধনীর খেতাব পেলেন মার্কিন রিয়েলিটি শো তারকা কাইলি জেনার। ফোর্বস ম্যাগাজিনের শীর্ষ ৬০ ধনী স্বাবলম্বী নারীর তালিকায় সর্বকনিষ্ঠ সদস্য তিনিই। তার সম্পদের পরিমাণ এখন ৯০ কোটি ডলার। শিগগিরই তা ১০০ কোটি ডলারের ঘর ছুঁয়ে ফেলবে বলে মনে করছে ফোর্বস।

২০১৬ সালে যাত্রা শুরু করে কাইলির প্রতিষ্ঠান কাইলি কসমেটিকস। লিপস্টিক ও লিপলাইনার বিক্রি থেকে মাত্র দুই বছরে তার আয় করেছে প্রায় ৬৩ কোটি ডলার। প্রতিষ্ঠানটির কারখানা রয়েছে চীনে। জার্মান বহুজাতিক প্রতিষ্ঠান পুমা ও অন্যান্য ব্র্যান্ডের সঙ্গে তার বাণিজ্যিক চুক্তি রয়েছে। এছাড়া রিয়েলিটি টিভি তারকা হিসেবেও পারিশ্রমিক পেয়েছেন তিনি।

কাইলি জেনারএর আগে ২৩ বছর বয়সে ১০০ কোটি ডলারের মালিক হন ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ। কাইলি শিগগিরই তাকে পেছনে ফেলে দেবেন বলে আশা করা হচ্ছে।

ফোর্বসের শীর্ষ ৬০ ধনী স্বাবলম্বী নারীর তালিকায় ২৭তম স্থানে রয়েছেন কাইলি জেনার। মার্কিন গায়িকা টেলর সুইফট আছেন ৬০তম স্থানে। এছাড়া কাইলির সৎ বোন কিম কারদাশিয়ান আছেন ৫৭ নম্বরে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa