[x]
[x]
ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
bangla news

‘তুমি আমাকে বাবার কথা মনে করিয়ে দাও’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১২ ১০:০৮:৪৩ এএম
সিদ্ধার্থ চোপড়া, অশোক চোপড়া, প্রিয়াঙ্কা চোপড়া ও মধু চোপড়া

সিদ্ধার্থ চোপড়া, অশোক চোপড়া, প্রিয়াঙ্কা চোপড়া ও মধু চোপড়া

দুই বছর হলিউডের কাজ নিয়ে ব্যস্ত থাকার পর এবার বলিউডে কামব্যাক করছেন প্রিয়াঙ্কা চোপড়া। খুব শিগগিরই শুরু করবেন আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এর শুটিং।

‘ভারত’-এ প্রিয়াঙ্কার সহশিল্পী হিসেবে রয়েছেন সালমান খান। এ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ১০ বছর পর একসঙ্গে কাজ করছেন এই জুটি।

নতুন ছবির শুটিং শুরু করার আগে ভাই সিদ্ধার্থ চোপড়ার জন্মদিন উদযাপন করেছেন বলিউডের এই অভিনেত্রী। বৃহস্পতিবার (১২ জুলাই) ২৯তম জন্মদিনের কেক কেটেছেন সিদ্ধার্থ।

প্রিয়াঙ্কা চোপড়া, সিদ্ধার্থ চোপড়া ও মধু চোপড়াএদিকে, ভাইয়ের জন্মদিনে তার সঙ্গে তোলা একটি স্থিরচিত্র শেয়ার করেছেন পিসি। এর ক্যাপশনে তিনি লিখেছেন, “হে লিটেল ব্রো…শুভ জন্মদিন এবং আমার সব ভালোবাসা রইলো তোমার জন্য…তুমি একজন বিশেষ মানুষ হয়ে উঠছো…আমি তোমাকে নিয়ে খুব গর্বিত এবং তোমাকে খুব ভালোবাসি…তুমি আমাকে বারবার বাবার কথা মনে করিয়ে দাও…তোমার এই উপকারের জন্য ধন্যবাদ…আর গত রাতের পার্টিটি দারুণ ছিলো!!! দিদির ভালোবাসা।”

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa