ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নাইট শো চালু করছে স্টার সিনেপ্লেক্স

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
নাইট শো চালু করছে স্টার সিনেপ্লেক্স ‘স্টার সিনেপ্লেক্স’

সিনেমাপ্রেমী দর্শকদের প্রিয় নাম ‘স্টার সিনেপ্লেক্স’। নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেমসহ নানা অভিনবত্বের মধ্য দিয়ে অনেক আগেই দর্শকদের মন জয় করে নিয়েছে প্রেক্ষাগৃহটি।

এবার সেই দর্শকদের কথা বিবেচনায় রেখে নাইট শো চালু করছে ‘স্টার সিনেপ্লেক্স’।

বৃহস্পতিবার (১২ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রাথমিকভাবে প্রতি শুক্রবার ও শনিবার রাত সাড়ে ৮টা কিংবা ৯টায় চলবে এ শো।

এ প্রসঙ্গে স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, “আমরা সবসময়ই দর্শকদের চাহিদাকে মূল্যায়ন করার চেষ্টা করি। আশা করি অনেক দর্শক এর সুবিধা ভোগ করবেন। আপাতত সপ্তাহে দুই দিন এই শো চলবে। দর্শকদের চাহিদার ভিত্তিতে পরবর্তীতে আরো বাড়তে পারে। ”

আন্তর্জাতিক মুক্তির দিনেই এখন দর্শকরা দেখতে পাচ্ছেন হলিউডের সাড়া জাগানো সব ছবি। হলিউডের ছবির পাশাপাশি দেশিয় ছবিও নিয়মিতভাবে প্রদর্শিত হচ্ছে এই প্রেক্ষাগৃহে। যার ফলে নিয়মিতভাবেই রুচিশীল দর্শকরা ভিড় করেন এখানে। বর্তমানে একটি ভিআইপি হলসহ মোট ছয়টি হল রয়েছে এখানে। এই হলগুলোতে প্রতিদিন প্রায় ৪টি করে শো থাকে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।