[x]
[x]
ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২৩ সেপ্টেম্বর ২০১৮
bangla news

একসঙ্গে বাবা-মেয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১২ ৫:৩১:২৮ এএম
সারা আলি খান ও সাইফ আলি খান

সারা আলি খান ও সাইফ আলি খান

প্রাক্তন দম্পতি অমৃতা সিং ও সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখতে যাচ্ছেন সারা। এছাড়া রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’ ছবির কাজও করছেন তিনি।

এরইমধ্যে শোনা যাচ্ছে- বাবা সাইফ আলি খানের সঙ্গে একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সারা। নাম ঠিক না হওয়া ছবিটিতে বাস্তব জীবনের মতোই বাবা-মেয়ের চরিত্রে হাজির হবেন তারা। এটি পরিচালনা করবেন নিতিন কাক্কার। তবে এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি কারও পক্ষ থেকে।

এ প্রসঙ্গে খান পরিবারের এক ঘনিষ্ঠসূত্র জানান, বাবা-মেয়ের মধ্যে যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকে তা ছবিটিতে তুলে ধরা হবে। খুবই কৌতুকপূর্ণ এবং একই সঙ্গে বেদনাদায়ক বিষয়গুলো এতে দেখানো হবে। এতে একটি বার্তাও থাকবে। নিতিন সারাকে মেয়ের চরিত্রটিতে নিতে চাইছেন। এটি সম্ভবত সাইফ ও সারার প্রথম ছবি হতে যাচ্ছে। দু’জনই গল্প পছন্দ করেছেন এবং মৌখিকভাবে সম্মতি দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa