[x]
[x]
ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
bangla news

রাজনীতির ময়দানে নামছেন রীতেশ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১২ ২:৪৪:৩৭ এএম
রীতেশ দেশমুখ

রীতেশ দেশমুখ

জয়া বচ্চন, হেমা মালিনী, পরেশ রাওয়াল, শক্রুঘ্ন সিনহা, রজনীকান্ত, কমল হাসানসহ বহু তারকা রাজনীতিতে যোগ দিয়েছেন। এবার সেই একই তালিকায় নাম লেখাতে যাচ্ছেন অভিনেতা রীতেশ দেশমুখ। এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা।

প্রকাশিত ওই প্রতিবেদনে জানা যায়, রীতেশের বাবা পরপর দুই বার মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। কংগ্রেসের জনপ্রিয় নেতা হওয়ার পাশাপাশি কেন্দ্রীয় মন্ত্রীও ছিলেন তিনি। কিন্তু বাবার সে পথ কখনও অনুসরণ করেননি রীতেশ। বরং নিজের পরিচিতি গড়ে তুলতে গ্ল্যামার জগতকে বেছে নিয়েছিলেন। তবে রক্তের টান শেষপর্যন্ত বোধহয় তার পক্ষেও উপেক্ষা করা সম্ভব হলো না। তাই পারিবারিক ঐতিহ্য মেনে রাজনীতির ময়দানে নামতে চলেছেন জনপ্রিয় এই অভিনেতা।

এতোদিন বাবা বিলাস রাও দেশমুখের ফেলে যাওয়া কাজের দায়িত্ব সামলেছিলেন বড় ছেলে অমিত দেশমুখ। এবার ভাইয়ের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করতে চান রীতেশও। লাতুরের প্রতি আলাদা আনুগত্য রয়েছে দেশমুখ পরিবারের। শোনা যাচ্ছে, সেখান থেকেই ২০১৯ সালের লোকসভা নির্বাচনে লড়বেন রীতেশ।

সম্প্রতি সাজিদ খান পরিচালিত ‘হাউজফুল ফোর’-এর শুটিং শুরু করেছেন রীতেশ। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন অক্ষয় কুমার ও ববি দেওল।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa