ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

প্রিয়াঙ্কা-নিককে কাছাকাছি এনেছেন ‘দ্য রক’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
প্রিয়াঙ্কা-নিককে কাছাকাছি এনেছেন ‘দ্য রক’ ডোয়াইন জনসন, প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এখন প্রায় সময় বিভিন্ন জায়গায় হাতে হাত রেখে ঘুরে বেড়াতে দেখা যায় এই জুটিকে।

এইতো ক’দিন আগে প্রেমিকের সঙ্গে তার আত্মীয়ের বিয়েতে গিয়েছিলেন পিসি। এরপর প্রেমিকার মায়ের সঙ্গে দেখা করতে মুম্বাইয়ে এসেছিলেন নিক।

সেখান থেকে তারা চলে যান ব্রাজিল ঘুরতে।

হাতে হাত রেখে ঘুরে বেড়ালেও, প্রেমের বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোনো মন্তব্য করেননি প্রিয়াঙ্কা-নিক। দেননি আনুষ্ঠানিক ঘোষণাও।

প্রিয়াঙ্কা-নিক প্রেম নিয়ে কোনো মন্তব্য না করলেও সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুললেন হলিউড অভিনেতা ডোয়াইন জনসন। এই জুটিকে তিনি কাছাকাছি এনেছেন বলে দাবি করছেন ‘দ্য রাক’খ্যাত এই তারকা।

সম্প্রতি একটি পশ্চিমা সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ডোয়াইন বলেছেন, প্রিয়াঙ্কা-নিককে তিনি কাছাকাছি এনেছেন। দু’জনের প্রেমের তীর নাকি তিনিই ছুড়েছিলেন।

কিন্তু কিভাবে? এই প্রশ্নের জবাব দেওয়ার আগে ডোয়াইন পাল্টা প্রশ্ন করে বলেন, ‘তারা কি সুখে আছেন? যদি সুখে থাকেন, তাহলে আমিই কাজটি করেছি। তাই এর কৃতিত্বটা আমিই নিচ্ছি। ’

‘দ্য রক’র প্রযোজনায় ‘বেওয়াচ’-এ প্রিয়াঙ্কা এবং ‘জুমানজি’তে অভিনয় করেছেন নিক। আর একই প্রযোজকের ছবিতে কাজ করার কারণেই হয়তো কাছাকাছি এসেছেন প্রিয়াঙ্কা-নিক। তাই এর কৃতিত্বটাও নিয়েছেন রক।  

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।