[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
bangla news

২৯ নভেম্বর মুক্তি পাবে রজনীকান্ত-অক্ষয়ের ‘২.০’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১১ ৫:৩০:৪০ এএম
‘২.০’ ছবির পোস্টার

‘২.০’ ছবির পোস্টার

ভিএফএক্স’র কাজ সম্পন্ন না হওয়ার কারণে বারবার পিছিয়ে যাচ্ছিলো সুপারস্টার রজনীকান্ত অভিনীত ‘রোবট’ ছবির বহুল প্রতীক্ষিত সিক্যুয়েল ‘২.০’-এর মুক্তির তারিখ। অবশেষ আগামী ২৯ নভেম্বর ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন প্রযোজক লাইকা প্রোডাকশনের সিওও রাজু মহালিঙ্গম ও পরিচালক শঙ্কর।

মঙ্গলবার (১০ জুলাই) বিষয়টি নিশ্চিত করে ‘২.০’র পরিচালক শঙ্কর টুইটারে লিখেছেন, “অবশেষে ভিএফএক্স কোম্পানি জানিয়ে দিয়েছেন তারা কতো দিনের মধ্যে সম্পূর্ণ কাজটি শেষ করতে পারবেন। তাই আগামী ২৯ জুন মুক্তি দেওয়া হবে ছবিটি।”

এবারই প্রথম ৬৬ বছর বয়সী অভিনেতা রজনীকান্তের সঙ্গে পর্দা ভাগাভাগি করছেন অক্ষয় কুমার। ‘২.০’-এর খলচরিত্র ড. রিচার্ডস হিসেবে আছেন অক্ষয়। এক নিরীক্ষায় ব্যর্থ হওয়ার কারণে পক্ষীমানবের মতো প্রাণীতে পরিণত হন তিনি। এরপর বিজ্ঞানী বাসীগারান ও তার সৃষ্টি রোবট চিট্টির বিরুদ্ধে চলে যান ড. রিচার্ডস। বাসীগারান ও চিট্টি উভয় চরিত্রেই আবারও দেখা যাবে সুপারস্টার রজনীকান্তকে।

এদিকে, ‘২.০’ ছবির সঙ্গে হলিউডের কানেকশন বিস্তর। শোনা গিয়েছিলো, অক্ষয়ের চরিত্রটির জন্য প্রথমে ভাবা হয়েছিলো হলিউড তারকা আর্নল্ড শোয়ার্জনেগারকে। কিন্তু অতিরিক্ত পারিশ্রমিক দাবি করায় তাকে বাদ দেন প্রযোজক।

রজনীকান্তের পাশাপাশি ‘২.০’তে আরও রয়েছেন ব্রিটিশ অভিনেত্রী অ্যামি জ্যাকসন, সুধাংশু পাণ্ডে ও আদিল হুসেন। ‘২.০’-এর বাজেট প্রায় ৪৫০ কোটি রুপি। ছবিটি একইসঙ্গে তামিল, তেলেগু ও হিন্দিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa