[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

কাঁদলেন সোনালি, প্রশংসায় পঞ্চমুখ তারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১১ ৩:৪৯:২৭ এএম
সোনালি বেন্দ্রে, করণ জোহর ও পরিণীতি চোপড়া

সোনালি বেন্দ্রে, করণ জোহর ও পরিণীতি চোপড়া

কিছুদিন আগে সোনালি বেন্দ্রে তার ক্যানসারে আক্রান্ত হওয়ার খবরটি জানিয়েছেন। যা শুনে রীতিমতো হতবাক হয়ে গিয়েছিলেন সকলে। এখন নিউ ইয়র্কে চলছে বলিউডের এই অভিনেত্রীর চিকিৎসা।

চিকিৎসার অংশ হিসেবে সোনালি তার চুল কেটে ছোট করে ফেলেছেন। আর সেটি করতে গিয়েই কেঁদে ফেললেন ‘হাম সাথ সাথ হ্যায়’খ্যাত এই তারকা।

মঙ্গলবার (১০ জুলাই) ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন সোনালি। যেখানে দেখা যাচ্ছে, নিউ ইয়র্কের একটি সেলুনে চুল কাটতে গিয়েছেন তিনি। শুরুতে তাকে হাসতে দেখা গেলেও পরে কান্নায় ভেঙে পড়েন। এসময় তাকে শান্তনা দেন তার স্বামী গোল্ডি ভেল। এরপর বলিউডের এই অভিনেত্রীকে তার ছোট ছোট চুল নিয়ে মজা করতে দেখা যায়।

ছোট চুল নিয়ে মজা করছেন সোনালি বেন্দ্রেছোট চুলের একটি স্থিরচিত্র শেয়ার করে সোনালি লিখেছেন, গত কয়েকদিন এতো ভালোবাসা পেয়েছেন যে এতে তিনি অভিভূত।

তিনি আরও লিখেছেন, ‘অন্যরা কীভাবে লড়াই করেছেন, তা তিনি জানেন। এর থেকে তিনিও লড়াই চালিয়ে যাওয়ার সাহস অর্জন করেছেন। বুঝেছেন যে, এই লড়াইয়ে তিনি একা নন।

“প্রতিটি দিন নতুন চ্যালেঞ্জ ও জয়ের বার্তা নিয়ে আসে। আমি তা গ্রহণ করছি। আর আমি চেষ্টা করছি ধারাবাহিকভাবে ইতিবাচক মনোভাব বজায় রাখা। এটিই আমার এখন পরিস্থিতির সঙ্গে লড়াই করার পদ্ধতি। এর মধ্যে দিয়ে যাওয়ার অভিজ্ঞতা জানানোটাও ওই প্রক্রিয়ারই অঙ্গ। আমি আশা করতে পারি, এটি আপনাদের মনে করিয়ে দেবে যে, সবকিছু হারিয়ে যায়নি এবং কেউ, কোথাও বুঝতে পারবে যে আপনি কী পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন।” যোগ করে তিনি বলেন।

চুল ছোট করার পর সোনালি যখন কান্নায় ভেঙে পড়েছিলেন। ঠিক সেসময় তার সাহসের প্রশংসা করে পরিচালক একতা কাপুর টুইটারে লিখেছেন, ‘তোমাকে দারুণ লাগছে। এটি তোমার সৌন্দর্যের নতুন ভার্সন।’ করণ জোহর লিখেছেন, ‘সত্যি অসাধারণ। তুমি সকলের অনুপ্রেরণা।’ অভিনেত্রী পরিণীতি চোপড়ার কথায়, ‘আপনি একজন রকস্টার।’

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড বিনোদন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa