[x]
[x]
ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৩ সেপ্টেম্বর ২০১৮
bangla news

পাওনার দায়ে ফাঁসছেন রজনীকান্তের স্ত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১০ ৫:১৮:৩৪ পিএম
লতা

লতা

ঢাকা: বিজ্ঞাপনী সংস্থার বকেয়া পাওনা না মেটানোর জন্য দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের স্ত্রী লতার বিরুদ্ধে মামলা শুরু করার অনুমোদন দিয়েছেন সুপ্রিম কোর্ট। একটি বিজ্ঞাপন সংস্থা থেকে ঋণ নেওয়া ৬ কোটি ২০ লাখ রুপি সময় পেরিয়ে যাওয়ার পরও শোধ করতে পারেননি লতা।

এর আগে, অভিযুক্তের বিরুদ্ধে ফৌজদারি মামলা শুরু করার দাবি নস্যা‍ৎ করেছিল কর্ণাটক হাইকোর্ট। উচ্চ আদালতের সে রায়কে মঙ্গলবার (১০ জুলাই) খারিজ করলো শীর্ষ আদালত।

লতা রজনীকান্তের ‘মিডিয়া ওয়ান গ্লোবাল এন্টারটেনমেন্ট লিমিটেড’ নামে একটি বিনোদন প্রতিষ্ঠানের পরিচালক। তার এ প্রতিষ্ঠানটি বেঙ্গালুরুর ‘ব্যুরো অ্যাডভারটাইজ’ নামে একটি বিজ্ঞাপন সংস্থা থেকে ঋণ গ্রহণ করেছিল। সে ঋণ আর সময় মতো ফেরত দিতে পারেননি লতা।

২০১৪ সালে মুক্তি পাওয়া তামিল সিনেমা ‘কোচাদাইয়ান’ নির্মাণের সময় লতার ওই প্রতিষ্ঠানটি ‘ব্যুরো অ্যাডভারটাইজ’ থেকে ৬ কোটি ২০ লাখ রুপি ঋণ নিয়েছিল। এটা নিয়ে একটি জালিয়াতির মামলা করে অ্যাড ব্যুরো। মামলা ওঠে কর্ণাটক হাইকোর্টে। আদালত তার রায়ে বলে, বিষয়টি কোনও জালিয়াতির ঘটনা নয়, বরং প্রতিশ্রুতি ভঙ্গের মামলা। ফলে লতার বিরুদ্ধে কোনও ফৌজদারি মামলা হতে পারে না। সে রায়কে চ্যালেঞ্জ করেই সুপ্রিম কোর্টে যায় অ্যাড ব্যুরো।

বাংলাদেশ সময়: ০৩১৬ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
এমআইএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa