ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অপূর্বের ‘লাস্ট সেকেন্ড’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, জুলাই ৮, ২০১৮
অপূর্বের ‘লাস্ট সেকেন্ড’ ‘লাস্ট সেকেন্ড’ নাটকের দৃশ্যে অপূর্ব

দৌলত দিয়ান একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। বছর দুয়েক আগে বুয়েট থেকে পড়াশোনা শেষ করেছেন। একদিন সকালে হঠাৎ চমকে ঘুম থেকে জেগে উঠে দেখেন সোফায় সুন্দরী একজন মেয়ে বসে আছেন। মেয়েটি জানায় তার নাম রন। দিয়ান অচেনা এই মেয়ের সঙ্গে কোন ধরনের কাজের কথায় আসতে চায় না। কিন্তু রন দিয়ান সম্পর্কে এমন সব তথ্য প্রকাশ করে যা এই পৃথিবীর কারোই জানার কথা না।

দিয়ান বাধ্য হয় কথা শুনতে। এন্টিক প্যালেসের কিছু মূল্যবান এন্টিক রনের প্রয়োজন।

দিয়ানকে কাজটি করে দিতে হবে। দিয়ান সরাসরি মেয়েটির প্রস্তাব প্রত্যাখান করেন।

মেয়েটি জানতে চায় কতো টাকা হলে দিয়ান কাজটা করতে রাজি হবে। দিয়ান খুবই বিরক্ত হয়, সে বলে এখন যদি সাত কোটি টাকা নগদ দিতে পারিস তবে করে দেবো তোর কাজ। তোর পুঁচকে ব্যাগে এতো টাকা আছে? মেয়েটি তার ব্যাগ থেকে মাঝারি সাইজের কয়েকটি হীরা বের করে দিয়ানকে দেয়। পরে সে কাজটি করতে রাজি হয়।

‘লাস্ট সেকেন্ড’ নাটকের দৃশ্যে কাজী নওশাবাএমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে সাইন্স ফিকশনধর্মী নাটক ‘লাস্ট সেকেন্ড। মেহেদী হাসান সজীবের চিত্রনাট্য ও পরিচালনায় এতে অভিনয় করেছেন অপূর্ব, কাজী নওশাবা, সানজিদা তন্ময়সহ প্রমুখ।

রোববার রাত ৯টায় জিটিভির ড্রামা আওয়ারে প্রচারিত হবে ‘লাস্ট সেকেন্ড’।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।