ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সায়ন্তিকার গাড়ি ভাঙচুর করায় জয় আটক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, জুলাই ৭, ২০১৮
সায়ন্তিকার গাড়ি ভাঙচুর করায় জয় আটক জয় মুখার্জীর ও সায়ন্তিকা ব্যানার্জী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জীর গাড়ি আটকে ভাঙচুর ও তার ম্যানেজারকে মারধর করার অভিযোগে অভিনেতা জয় মুখার্জীকে আটক করেছে টালিগঞ্জ পুলিশ। শুক্রবার (০৭ জুলাই) রাতে সাদার্ন অ্যাভিনিউ থেকে জয়কে আটক করা হয়।

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, শুক্রবার রাতে সাদার্ন অ্যাভিনিউ দিয়ে যাওয়ার সময় জয় গাড়ি নিয়ে সায়ন্তিকার গাড়ি ধাওয়া করেন। ওভারটেক করে তার গাড়ি আটকান তিনি।

পরে নিজের গাড়ি থেকে নেমে জয় সায়ন্তিকার গাড়ি ভাঙচুর করার পাশাপাশি তার ম্যানেজারকে মারধর করেন।

এ ঘটনার পর রাতেই জয়ের বিরুদ্ধে টালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন সায়ন্তিকা। পরে শনিবার (০৭ জুলাই) সকালে আলিপুর আদালতে তোলা হয় জয়কে। এসময় তিনি জামিনের আবেদন করলে তার জামিন মঞ্জুর করেন বিচারক।

জয় মুখার্জীর ফেসবুক থেকে নেওয়াদীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিলো জয়-সায়ন্তিকার। কিন্তু হঠাৎ করেই ভেঙে যায় সেটি। এ প্রসঙ্গে একটি ইংরেজি সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে ঢালিউডের এই অভিনেত্রী বলেছিলেন, মনের মধ্যে কষ্ট চেপে বেঁচে থাকার কোনও মানে হয় না। বিগত কয়েক মাসের বিভিন্ন ঘটনা তাকে বাধ্য করেছে যতোটা সম্ভব পরিণত ও সম্মানজনক ভাবে সব পরিস্থিতির সম্মুখীন হতে।

সায়ন্তিকার এই মন্তব্যের পর জয় ফেসবুকে ওই সংবাদপত্রের সাক্ষাৎকারের স্ক্রিনশট শেয়ার করে লিখেছিলেন, সায়ন্তিকা একজন মিথ্যাবাদী এবং স্বার্থপর নারী।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।