ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রশংসায় আনন্দাশ্রু ঝরলো সিয়াম-পূজার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৬ ঘণ্টা, জুলাই ৪, ২০১৮
প্রশংসায় আনন্দাশ্রু ঝরলো সিয়াম-পূজার সিয়ামের কাঁধে মাথা রেখে আনন্দাশ্রু ঝরাচ্ছেন পূজা

ঢাকা: সিনেমা শেষে সবাই যখন আমন্ত্রিত তারকাদের সঙ্গে সেলফি তুলতে ব্যস্ত তখন সিয়ামের কাঁধে মাথা রেখে অশ্রু ঝরালেন পূজা। সিয়ামেরও দু’চোখের কোণে নেমে এলো অসংখ্য প্রশংসা ও ভালোবাসা পাওয়া তৃপ্তির জল।

প্রথমবার এ দু’জন জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন ‘পোড়ামন ২’ সিনেমায়। পরিপূর্ণ প্রেমের গল্পের সিনেমাটি মুক্তির পর থেকেই প্রশংসা পাচ্ছে।

ক্ষমতার দম্ভে ভালোবাসার নিদারুণ পরিণতি সবাইকে আবেগতাড়িত করছে।

মঙ্গলবার (৩ জুলাই) রাজধানীর একটি প্রেক্ষাগৃহে সিনেমাটির বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করে প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। সেখানে আমন্ত্রণ জানানো হয় চলচ্চিত্রসহ শোবিজ অঙ্গনের কলাকুশলীদের। সে তালিকায় ছিলেন চিত্রনায়িকা মৌসুমী, শাবনূর, মৌসুমী হামিদ, মুমতাহিনা টয়া, বাঁধন, চিত্রনায়ক বাপ্পারাজ, ওমর সানি, অমিত হাসান, সঙ্গীতশিল্পী কনা ও পরিচালক দীপঙ্কর দীপনসহ অনেকে। 'পোড়ামন ২' প্রদর্শনী শেষে কথা বলছেন শবনূরসিনেমা শেষে অনেকেই ছবিটির প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। কেউ কেউ বলেছেন, বহুদিন পর সিনেমায় সালমান শাহ ও শাবনূরের ছাপ কোনো জুটিতে দেখা গেলো!

শুধু তাই নয় কথাটির সঙ্গে একমত হয়ে খোদ চিত্রনায়িকা শাবনূর বললেন, সিনেমাটি দেখে মনে হয়েছে পর্দায় আমি নিজেই অভিনয় করছি। সিনেমাট্রোগ্রাফি, গল্প সবকিছুই দুর্দান্ত। ওরা দু’জন (সিয়াম ও পূজা) খুব ভালো অভিনয় করেছে। আমার পক্ষ থেকে ওদের জন্য অনেক শুভকামনা রইল।

এছাড়া চিত্রনায়ক ওমর সানি বাংলানিউজকে বলেন, ‘পোড়ামন ২’ আসলেই ভালো হয়েছে। ছোট কয়েকটি বিষয় ছাড়া নির্মাণ ভালো লেগেছে। সিয়াম-পূজা চমৎকার অভিনয় করেছেন।

প্রদর্শনী শেষে সবার মুখে অনেক প্রশংসা শুনে চোখের কোণে জল আটকে রাখতে পারেননি সিয়াম ও পূজা।

সিয়াম বাংলানিউজকে বলেন, এরপর আমার আর পূজার আর কিছু চাওয়ার নেই। আজ মনে হচ্ছে সব পেয়ে গেছি। পূজা, শাবনূর ও সিয়ামঈদ উপলক্ষে ‘পোড়ামন ২’ দেশব্যাপী মুক্তি পেয়েছে। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ও রায়হান রাফি পরিচালিত সিনেমাটি খুব শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে ভারতের বেশ কিছু রাজ্যে।

**আমি পূজার ভক্ত হয়ে গিয়েছি: শাবনূর

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, জুলাই ৪, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।