ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শেষ হচ্ছে শুভ’র ‘আহারে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, জুন ২৬, ২০১৮
শেষ হচ্ছে শুভ’র ‘আহারে’ আরিফিন শুভ। ছবি: বাংলানিউজ

দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার ছবিতেও কাজ করছেন চিত্রনায়ক আরিফিন শুভ। কিছুদিন আগেই রঞ্জন ঘোষ পরিচালিত ‘আহারে’ ছবির শুটিং শেষ করেছেন জনপ্রিয় এই অভিনেতা। এবার ছবিটির ডাবিংয়ে অংশ নিতে কলকাতা যাচ্ছেন তিনি।

আরিফিন শুভ বাংলানিউজকে বলেন, ‘আহারে’র শুটিং শেষ। এখন ডাবিং করতে কলকাতায় যাচ্ছি।

টানা এক সপ্তাহ ছবিটির ডাবিং করব। তাই ৩০ জুন ঢাকা ছাড়ব, ফিরব ৬ জুলাই। এরপরেই ছবিটিতে আমার কাজ শেষ হয়ে যাবে। 'আহারে' ছবির একটি দৃশ্যে আরিফিন শুভ ও ঋতুপর্ণা সেনগুপ্তছবিটিতে শুভ একজন স্বনামধন্য শেফের চরিত্রে অভিনয় করছেন। তার বিপরীতে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

এদিকে, কলকাতা থেকে ফিরে কয়েকদিন বিশ্রাম নিয়ে আবার আমেরিকায় উড়াল দেবেন ‘ছুঁয়ে দিলে মন’ খ্যাত এই তারকা। লস অ্যাঞ্জেলেসের বাঙালি কমিউনিটি আয়োজিত বেশকিছু শো-তে অংশ নেবেন শুভ। ১১ জুলাই থেকে ১৫ আগস্ট পর্যন্ত সেখানেই থাকবেন তিনি।

শুভ বলেন, চতুর্থবারের মতো শো করতে আমেরিকায় যাচ্ছি। এবারের সফরে এক মাস সেখানে অবস্থান করব। আমেরিকায় আমার অনেক আত্মীয়স্বজন ও বন্ধুরা আছেন। শো’র পাশাপাশি তাদেরও সময় দেওয়ার ইচ্ছে আছে।

আমেরিকা থেকে ফিরে সেপ্টেম্বরে অরিন্দম শীলের ‘বালিঘর’ ছবির শুটিংয়ে শুভ’র অংশ নেওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জুন ২৬, ২০১৮
জেআইএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।