ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিশ্বকাপ নিয়ে ‘ব্রাজিল নাকি আর্জেন্টিনা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
বিশ্বকাপ নিয়ে ‘ব্রাজিল নাকি আর্জেন্টিনা’ ‘ব্রাজিল নাকি আর্জেন্টিনা’ গানের দৃশ্যে প্রতীক হাসান ও আইরিন আফরোজ

বিশ্বকাপ ফুটবলে অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে বাংলাদেশে সবচেয়ে বেশি সমর্থক ব্রাজিল ও আর্জেন্টিনার। হরহামেশাই এ দুই দলের সমর্থকদের মধ্যে আলোচনা-সমালোচনা কিংবা তর্ক-বিতর্ক হতে দেখা যায়।

চলমান রাশিয়া বিশ্বকাপ ফুটবল নিয়ে ‘ব্রাজিল নাকি আর্জেন্টিনা’ শিরোনামের একটি গান বেঁধেছেন সংগীতশিল্পী প্রতীক হাসান।   গানটির ভিডিওতে প্রতীক হাসানের সঙ্গে মডেল হয়েছেন অভিনেত্রী আইরিন আফরোজ।

‘ব্রাজিল নাকি আর্জেন্টিনা’ গানটি প্রসঙ্গে আইরিন বাংলানিউজকে বলেন, ‘আমি ব্রাজিল সমর্থক। তবে সব দেশের খেলা দেখতেই পছন্দ করি। যেহেতু আমাদের দেশে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থক বেশি, সেজন্য এই গানটিতে কাজ করে বেশ আনন্দ পেয়েছি। ঈদের দিন টিভি পর্দায় বিশ্বকাপ ফুটবল নিয়ে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলাম। এবার কাজ করলাম এই মিউজিক ভিডিওতে। গানটি অল্প সময় দর্শকদের ভালো সাড়া পাচ্ছে। ’   

প্রতীক হাসান বলেন, প্রেমিকের উৎসুক মন জানতে ব্যাকুল তার প্রেমিকা কোন দলের সমর্থক। তার মন পেতে দরকার হলে হানিমুনে রাশিয়া যাবেন। তাদের খুনসুটি ব্রাজিল ও আর্জেন্টিনার খেলার মাধ্যমে তুলে ধরা হয়েছে।

অনুরূপ আইচের লেখা গানটির সুর ও সংগীতায়োজনে ছিলেন জুয়েল মোর্শেদ। ভিডিও পরিচালনা করেছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। ২২ জুন গানটি দ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পায়। এরইমধ্যে এটি প্রায় সাত লাখ বারের বেশি দেখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।