ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

শুরু হচ্ছে ‘রোড নাম্বার ৭, বাড়ি নাম্বার ১৩’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৫ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
শুরু হচ্ছে ‘রোড নাম্বার ৭, বাড়ি নাম্বার ১৩’ ‘রোড নাম্বার ৭, বাড়ি নাম্বার ১৩’ নাটকের একটি দৃশ্যে অভিনেত্রী দিহান ও রিচি সোলায়মান

একটি বাড়ির গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘রোড নাম্বার ৭, বাড়ি নাম্বার ১৩’। আবুল কালামের রচনায় এটি পরিচালনা করেছেন রুলীন রহমান। রোববার (২৪ জুন) থেকে নাটকটি টিভি পর্দায় প্রচারে আসছে।

এর গল্পে দেখা যাবে একটি এলাকার সাত নাম্বার রোডের তের নাম্বার বাড়িতে থাকেন শাকুর। ছোট্ট এই বাড়িটি ঘিরে শাকুর সাহেবের অনেক স্মৃতি।

তার স্বপ্ন ছিল বাড়িটি তিনি অনেক সুন্দর করে সাজাবেন। কিন্তু ছেলে মেয়েদের মানুষ করতে গিয়ে সে স্বপ্ন আর পূরণ হয়নি তার। তবে তিনি মনে করতেন সন্তানরা তার স্বপ্ন পূরণ করবে। কিন্তু ঘটলো উল্টো ঘটনা। ছোট্ট এই বাড়িটিকে ঘিরে শুরু হয় স্বার্থের নোংরা খেলা। যার এক পাশে শাকুর একা ও অন্যপাশে পুরো পরিবার।

‘রোড নাম্বার ৭, বাড়ি নাম্বার ১৩’-এ অভিনয় করেছেন আফরান নিশো, রিচি সোলায়মান, ইন্তেখাব দিনার, সুজানা জাফর, আজাদ আবুল কালাম, তানিয়া হোসাইন, শম্পা রেজা, আবুল হায়াত, খায়রুল আলম সবুজ, আফরোজা বানু, দিহান, শাহাদাৎসহ অনেকে।

প্রতি সপ্তাহে রোববার ও সোমবার রাত ৮টা ১৫মিনিটে নাটকটি বাংলাভিশনে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।