ঢাকা, শনিবার, ১৬ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১, ২০ জিলহজ ১৪৪২

বিনোদন

৭ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘দেবী’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩১ ঘণ্টা, জুন ১, ২০১৮
৭ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘দেবী’ 'দেবী'র পোস্টারে চঞ্চল চৌধুরী

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস থেকে নির্মিত ‘দেবী’র মুক্তির তারিখ জানা গেলো। আগামী ৭ সেপ্টেম্বর চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে।

শুক্রবার (০১ জুন) চঞ্চল চৌধুরী জন্মদিন। এদিন সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তা শেয়ার করে ‘দেবী’ মুক্তির তারিখটি জানান তিনি।

চঞ্চল বলেন, শিল্প এমনি এমনি বাঁচেন না। শিল্প বাঁচেন পৃষ্ঠপোষকতায়। আর দর্শক যে কোনো শিল্পের পৃষ্ঠপোষক। আশা করা যায় সব শ্রেণীর দর্শক দলে দলে ৭ সেপ্টেম্বর থেকে ‘দেবী’ দেখতে প্রেক্ষাগৃহে আসবেন।

যোগ করে বলেন, আমরা একটি খারাপ সময়ে দাঁড়িয়ে আছি। সব সম্পর্কগুলো ভেঙে যাচ্ছে। দূরত্ব তৈরি হচ্ছে। পাশের মানুষগুলোকে ভালোবাসতে হবে। পাশের মানুষ যেনো দূরে সরে না যায়। সবাইকে ভালোবাসতে হবে, দেশকে ভালোবাসতে হবে, আত্মকেন্দ্রিক চিন্তা থেকে বেরিয়ে এসে যেটি করলে পরিবারের মঙ্গল হয়, দেশের মঙ্গল হয়, সেটিই করতে হবে।

অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ বাংলাদেশ সরকারের আর্থিক অনুদানে নির্মিত হয়েছে। এ ছবির অন্যতম প্রযোজক জয়া আহসান এ মুহূর্তে ভারতে অবস্থান করছেন কৌশিক গাঙ্গুলি পরিচালিত ‘বিজয়া’ চলচ্চিত্রের শুটিংয়ে।

সেখান থেকে জয়া বলেন, ‘দেবী’ এমন একটি চলচ্চিত্র, যে চলচ্চিত্রের ওপর দর্শকের অনেক বেশি আশা। এটি খুব স্বাভাবিক। আর এ কারণেই ‘দেবী’ মুক্তি নিয়ে আমরা কোনো তাড়াহুড়ো করতে চাই না। সব কিছু ঠিক থাকলে কোরবানী ঈদের ঠিক পরপরই ‘দেবী’ মুক্তি দেবার ইচ্ছে রাখি। আশা করছি আমার প্রিয় ভক্ত-দর্শকরা ‘দেবী’র সঙ্গে থাকবেন।

‘দেবী’ চলচ্চিত্রে চঞ্চল চৌধুরী, জয়া আহসান ছাড়াও অভিনয় করেছেন অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়া প্রমুখ। সরকারি অনুদান ও জয়া আহসানের সি তে সিনেমা’র ব্যানারে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, জুন ১, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa