bangla news

২০ বছর পর অভিনয়ে ফিরলেন ইসমাইল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২৫ ৪:১৫:৩৪ এএম
ঈশানা ও খন্দকার ইসমাইল

ঈশানা ও খন্দকার ইসমাইল

কলকাতা শহরে বাস করে বিপুল ও মৌমিতা দম্পতি। ভালোই কাটছিলো তাদের দিন। হঠাৎ একটি দু:স্বপ্ন তাদের সংসারে সবকিছু এলোমেলো করে দেয়। মৌমিতা স্বপ্ন দেখে দূরে কোথাও কান্নায় ভেজা কোনো একটি মেয়ের মুখ। অন্যদিকে একটি শিশু তাকে মা মা বলে ডাকে। এটিকে বিপুল নিছক স্বপ্ন ভাবে। কিন্তু মৌমিতা এই স্বপ্নের মাঝে কোনো রহস্য আছে বলে ভাবতে থাকে।

এমনই রহস্যঘেরা গল্পে নির্মিত হয়েছে নাটক ‘হৃদয়ের টান’। মানসুরা নবীর রচনায় নাটকটি পরিচালনা করেছেন নুরন্নবী রাসেল। এতে বিপুল চরিত্রে খন্দকার ইসমাইল ও মৌমিতা চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী ঈশানা।

এই নাটকটির মধ্য দিয়ে ২০ বছর পর টিভি উপস্থাপক খন্দকার ইসমাইল আবারো অভিনয়ে ফিরলেন। সবশেষ ১৯৯৮ সালে বাংলাদেশ টেলিভিশনের ‘সময় বহিয়া যায়’  শিরোনামের একটি নাটকে অভিনয় করেছিলেন তিনি।

এ প্রসঙ্গে খন্দকার ইসমাইল বলেন, উপস্থাপনায় ব্যস্ত থাকায় দীর্ঘ সময় অভিনয়ে সময় দিতে পারিনি। তবে যেহেতু আমি শুরু থেকে মঞ্চের সঙ্গে জড়িত। তাই অভিনয়ের প্রতি সবসময় টান অনুভব করি। এই নাটকের মধ্য দিয়ে আবারও অভিনয় শুরু করলাম। এখন থেকে নিয়মিত অভিনয় করবো।

খুব শিগগিরই ‘হৃদয়ের টান’ নাটকটি বেসরকারি একটি টিভিতে প্রচারিত হবে।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, মে ২৫, ২০১৮
জেআইএম/বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-05-25 04:15:34