[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

‘তোমার নাম কী’, শুদ্ধ বাংলায় বললেন প্রিয়াঙ্কা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২৪ ১২:১৪:৩৫ পিএম
সংবাদ সম্মেলনে প্রিয়াঙ্কা চোপড়া/ছবি: রাজীন চৌধুরী

সংবাদ সম্মেলনে প্রিয়াঙ্কা চোপড়া/ছবি: রাজীন চৌধুরী

ঢাকা: মঞ্চের দিকে তাক করা প্রায় অর্ধশত ক্যামেরা। অপেক্ষায় রয়েছে বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়ার। সন্ধ্যা নামতেই সাদা ব্লেজার গায়ে দু’হাত জোড় করে সবাইকে ‘নমস্কার’ জানিয়ে হলরুমে প্রবেশ করেন তিনি। তাকে দেখে মনে হলো ‘শান্তির প্রতীক’ পায়রা শুভেচ্ছার বাণী নিয়ে উড়ে এলো।

সংবাদ সম্মেলনে প্রিয়াঙ্কা চোপড়া/ছবি: রাজীন চৌধুরীবৃহস্পতিবার (২৪ মে) সন্ধ্যায় রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রিয়াঙ্কার দেখা মিললো।

মঞ্চে বসে শুরুতে প্রিয়াঙ্কা হিন্দিতে বললেন, ‘কেমন আছেন সবাই? আমি খুব বেশি বাংলা বলতে পারি না। শুধু বলতে পারি, ‘তোমার নাম কী’? (পরিষ্কার বাংলায় বললেন)। এখানে (বাংলাদেশে) প্রত্যেক শিশুকে এই প্রশ্নটি করেছি। তাই এই বাক্যটি আমার জানা। আরও বলতে পারি ‘রসগোল্লা’।

এরপর হেসে সবার মনোযোগ নিজের দিকে টেনে নিলেন। বলিউড সুন্দরীর মুখে বাংলা শুনে সবাই বেশ অবাক! সংবাদ সম্মেলনের পুরোটা সময় তার উচ্ছ্বাস ও দ্যূতি মুগ্ধতা ছড়িয়েছে। অনুষ্ঠানে বাংলাদেশ সফর ও রোহিঙ্গা শিশুদের সঙ্গে তার অভিজ্ঞতার কথা তুলে ধরেন তিনি।

২১ মে বাংলাদেশ সফরে আসেন জাতিসংঘ শিশু তহবিলের (ইউনিসেফ) শুভেচ্ছা দূত ও হলিউড-বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। টানা চারদিন ছিলেন বাংলাদেশে। এখানে পুরো সময়টা তার কেটেছে কক্সবাজারের বিভিন্ন ক্যাম্পে রোহিঙ্গা শিশুদের সঙ্গে। সফরের শেষ দিন বৃহস্পতিবার সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও।সংবাদ সম্মেলনে প্রিয়াঙ্কা চোপড়া/ছবি: রাজীন চৌধুরীএর আগে জিম্বাবুয়ে ও সিরিয়ার শরণার্থী শিশুদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ‘দোস্তানা’ খ্যাত এই বলিউড তারকা।

প্রিয়াঙ্কা চোপড়া ১৯ মে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের বিয়ে এবং রিসেপশনে অংশ নেন। সেখান থেকে সরাসরি বাংলাদেশে আসেন তিনি। রাতেই এই অভিনেত্রীর মুম্বাই ফেরার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, মে ২৪, ২০১৮
জেআইএম/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache