[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৬ অগ্রহায়ণ ১৪২৫, ২০ নভেম্বর ২০১৮
bangla news

রোহিঙ্গা শিশুদের জীবন বদলে দেওয়ার আহ্বান প্রিয়াঙ্কার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২৩ ১০:৫১:৫০ এএম
রোহিঙ্গা ক্যাম্পে শিশুদের সঙ্গে সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা

রোহিঙ্গা ক্যাম্পে শিশুদের সঙ্গে সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা

কক্সবাজার: বাকি জীবন ফেলে আসা দুঃসহ স্মৃতি বয়ে বেড়াতে হবে রোহিঙ্গা শিশুদের। শারীরিক ও মানসিকভাবে তারা সব সময় দুর্বল থাকবে। অনেক রোহিঙ্গা শিশু বেড়ে উঠবে ভয় নিয়েই। এদের ভবিষ্যৎ বির্নিমাণে আপনাদের সহযোগিতা দরকার। আসুন সবাই মিলে তাদের সুন্দর ভবিষ্যতের জন্য কাজ করি। কারণ এখন তাদের জীবন ফ্যাকাসে। 

বাংলাদেশ সফররত বলিউড অভিনেত্রী ও ইউনিসেফের শুভেচ্ছা দূত প্রিয়াঙ্কা চোপড়া কক্সবাজারের জামতলী রোহিঙ্গা ক্যাম্পে উপস্থিতদের উদ্দেশ্যে একথা বলেন। 

তিনদিন ধরে কক্সবাজারের উখিয়া ও টেকনাফে ৫টি রোহিঙ্গা শিবির পরিদর্শন শেষে সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা আরও বলেন, আপনার আমার সহযোগিতায় বদলে যেতে পারে রোহিঙ্গা শিশুদের জীবন। আসুন হাতে হাত রেখে, কাঁধে কাঁধ মিলিয়ে সবাই একসঙ্গে তাদের জীবনকে পাল্টে  দিতে কাজ করি।

এসব কথা তিনি ইউনিসেফের ফেসবুক ভেরিফায়েড পেজেও বলেন।

রোহিঙ্গা ক্যাম্পে প্রিয়াঙ্কাইউনিসেফ সূত্র জানায়, ইনানীর রয়েল টিউলিপ থেকে ৫৮ কিলোমিটার দূরের জামতলী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনের মধ্য দিয়ে বুধবার সকালে তৃতীয় দিনের মতো রোহিঙ্গা শিবির পরিদর্শন শুরু করেন এই সাবেক বিশ্বসুন্দরী। সেখানে শিশুদের সঙ্গে হাসি-ঠাট্টা, গল্প আর খেলাধুলায় মাতেন সাড়ে ১২টা পর্যন্ত। 

ওইসময় তিনি তাদের দুঃখের কথা, সুখের কথা শোনেন। তাদের মুখে হাসি ফোটানোর আপ্রাণ চেষ্টাও করেন বলিউডের এ অভিনেত্রী। পরে যান বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে। বালুখালীর শিশুদের সঙ্গে প্রায় তিন ঘণ্টা সময় কাটিয়েছেন। এরপর তিনি ফিরে আসেন হোটেল রয়েল টিউলিপে।

কক্সবাজারের পুলিশ সুপার আফরাজুল হক টুটুল জানান, তৃতীয় দিনের সফর শেষ। বৃহস্পতিবার (২৪ মে) সকালে তিনি উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে যাবেন। সেখান থেকে তিনি প্রায় ১৫ মিনিটের জন্য ফেসবুক লাইভে আসবেন। পরে তিনি কক্সবাজার ছাড়বেন।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, মে ২৩, ২০১৮
টিটি/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache