bangla news

তাজিনকে দেখতে হাসপাতালে সহকর্মীদের ভিড়

মো. জহিরুল ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২২ ৮:১৩:৩৬ এএম
হাসপাতালের নিজে দাঁড়িয়ে অভিনেতা ওমর সানী ও আনিসুর রহমান মিলন। ছবি: বাংলানিউজ

হাসপাতালের নিজে দাঁড়িয়ে অভিনেতা ওমর সানী ও আনিসুর রহমান মিলন। ছবি: বাংলানিউজ

না ফেরার দেশে চলে গেলেন ছোট পর্দার অভিনেত্রী তাজিন আহমেদ। মঙ্গলবার (২২ মে) বিকেলে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তাজিন আহমেদের মৃত্যুর খবরে নাট্যাঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। তার মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে যান অভিনেতা রিয়াজ, ওমর সানী, আনিসুর রহমান মিলন, রওনক হাসান, শহীদুজ্জামান সেলিম, ইন্তেখাব দিনার, অভিনেত্রী বিজরী বরকতুল্লাহ, জাকিয়া বারী মম, সাদিয়া ইসলাম মৌ, জেনি, স্বাগতা, সুইটি, হুমায়রা হিমু ও মনিরা মিঠুসহ অনেকেই।হাসপাতালে ছুটে আসেন অভিনেতা সাজু খাদেম, ছবি: বাংলানিউজতাজিনের মৃত্যুতে শোক প্রকাশ করে অভিনেতা ওমর সানী বাংলানিউজকে বলেন, ‘তাজিন আর মৌসুমী সমসাময়িক শিল্পী। তাই ওর সঙ্গে আমাদের ভালো একটি সম্পর্ক ছিলো। তার আত্মার মাগফেরাত কামনা করছি।’

যোগ করে তিনি আরও বলেন, ‘আমার ধারণা তাজিনের হার্টে আগে থেকেই সমস্যা ছিলো। কিন্তু ও চিকিৎসা না করিয়ে অবহেলা করেছে। সকল শিল্পীর কাছে আমার অনুরোধ, কারও ছোট কোনও সমস্যা দেখা দিলেও যাতে চিকিৎসকের শরণাপন্ন হন।’

শিল্পীসংঘের যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান মিলন বাংলানিউজকে বলেন, ‘তাজিন আহমেদের মৃত্যুতে আমরা গভীর শোক প্রকাশ করছি। তার মরদেহ কোথায় নিয়ে যাওয়া হবে তা এই মুহূর্তে জানানো সম্ভব হচ্ছে না।’তাজিনের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে আসেন অভিনেত্রী স্বাগতা, জেনি ও বিজরী বরকতুল্লাহ। ছবি: বাংলানিউজতাজিন আহমেদের জন্ম নোয়াখালী জেলায় হলেও শৈশব-কৈশোর কেটেছে পাবনায়। ১৯৯৬ সালে বিটিভিতে প্রচারিত 'শেষ দেখা শেষ নয়' নাটকে অভিনয়ের মধ্য দিয়ে তাজিন আহমেদের অভিনয়যাত্রা শুরু হয়েছিল।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে পড়াশোনা করেছেন তাজিন আহমেদ।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ২২, ২০১৮
জেআইএম/বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-05-22 08:13:36