ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন প্রিয়াঙ্কা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, মে ২১, ২০১৮
রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন প্রিয়াঙ্কা রোহিঙ্গা ক্যাম্পে প্রিয়াঙ্কা চোপড়া/ ছবি: বাংলানিউজ

মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গা শরণার্থীদের অবস্থা সরেজমিনে দেখলেন হলিউড ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সোমবার (২১ মে) বিকেল ৪টায় টেকনাফের বাহারছড়ার শামলাপুর রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন প্রিয়াঙ্কা।

জাতিসংঘের শুভেচ্ছাদূত হয়ে ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করতে বাংলাদেশে এসেছেন। শামলাপুর রোহিঙ্গা ক্যাম্পে ১০ মিনিট ছিলেন প্রিয়াঙ্কা।

রোহিঙ্গা ক্যাম্পে প্রিয়াঙ্কা চোপড়া/ ছবি: বাংলানিউজসকালে ফ্রান্স থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী। সেখান থেকে ইউএস বাংলার বিএস-১৪১ ফ্লাইটে করে তিনি বেলা সাড়ে ১২টায় ঢাকা থেকে কক্সবাজারে পৌঁছান।

পিসি ইনানীর পাঁচ তারকা মানের হোটেল রয়েল টিউলিপে উঠেছেন।

রোহিঙ্গা ক্যাম্পে প্রিয়াঙ্কা চোপড়া/ ছবি: বাংলানিউজআগামী মঙ্গলবার (২২ মে) সকালে প্রথমে তিনি উখিয়ার বালুখালী ও জামতলী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন। এরপর তিনি বিকেলে টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন। বুধবার (২৩ মে) উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন প্রিয়াঙ্কা।

বৃহস্পতিবার সকালে তিনি (২৪ মে) কক্সবাজার ত্যাগ করবেন।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, মে ২১, ২০১৮
বিএসকে/আরআর

** কক্সবাজারে প্রিয়াঙ্কা, বিকেলে যাবেন রোহিঙ্গা ক্যাম্পে
** রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে বাংলাদেশে প্রিয়াঙ্কা চোপড়া

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।