[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

বারী সিদ্দিকীকন্যার প্রথম অ্যালবাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৪ ৮:০১:২৪ এএম
শহীদুল্লাহ ফরায়জীর পাশে মাইক হাতে এলমা

শহীদুল্লাহ ফরায়জীর পাশে মাইক হাতে এলমা

প্রখ্যাত সংগীতশিল্পী বারী সিদ্দিকীর মেয়ে এলমা সিদ্দিকী তার প্রথম গানের অ্যালবাম প্রকাশ করেছেন। রোববার (১৩ এপ্রিল) ‘ভালোবাসার পরে’ শিরোনামের অ্যালবামটি ডিজিটাল আকারে প্রকাশ পেয়েছে।

অ্যালবামটির ‘বারুদমাখা ঘরে’ গানটির সুর করেছেন কুমার বিশ্বজিৎ, সংগীতায়োজন করেছেন কিশোর। অন্যদিকে ‘আমি কি আর’ গানটির সুর-সংগীতায়োজন করেছেন যথাক্রমে প্লাবণ কোরেশী ও পংকজ। দুইটি গানই লিখেছেন গীতিকার শহীদুল্লাহ ফরায়জী। অ্যালবামটি পাওয়া যাচ্ছে বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে।

এলমা জানান, এতোদিন বিচ্ছিন্নভাবে মঞ্চ ও টেলিভিশনে গান করেছিলেন তিনি। বিটিভির ‘পরিবর্তন’ ম্যাগাজিন অনুষ্ঠানেও দেখা গেছে তার পরিবেশনা। লন্ডন থেকে গ্র্যাজুয়েশন শেষ করে গানের টানেই দেশে ফিরেছেন তিনি। বাবার সান্নিধ্যে থেকে গানের প্রতি আগ্রহী হয়ে উঠেছিলেন।

আসছে ঈদে ‘ভালোবাসার পরে’ অ্যালবামটির ‘বারুদমাখা ঘর’ ও ‘আমি কি আর’ গানের মিউজিক ভিডিও নিয়ে হাজির হবেন এই এলমা।বাংলাদেশ সময়:  ০০০০ ঘণ্টা, মে ১৪, ২০১৮
জেআইএম/বিএসকে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db