ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাংলাদেশে প্রথমবার অরগ্যানিক ড্যান্স সং

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, মে ১২, ২০১৮
বাংলাদেশে প্রথমবার অরগ্যানিক ড্যান্স সং বিহঙ্গ চৌধুরী

ঢাকা: বাংলাদেশে প্রথমবার মুক্তি পেলো কেবল অঙ্গ-প্রত্যঙ্গের নাচ সম্বলিত মিউজিক ভিডিও। সোজাসাপ্টা ভাষায় যাকে বলা যায় হয় অরগ্যানিক ড্যান্স সং।

শনিবার (১২ মে) সন্ধ্যায় সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির (সেন্ট্রাল মিউজিক অ্যান্ড ভিডিও) ইউটিউব চ্যানেলে গানটি উন্মুক্ত করা হয়েছে।

‘সুখপিয়াস’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন উদীয়মান কণ্ঠশিল্পী বিহঙ্গ চৌধুরী।

এর কথা,সুর, সংগীত এবং মিউজিক ভিডিও পরিকল্পনায় ছিলেন আফতাব রাগিব। সংগীতায়োজনে ছিলেন মার্সেল ও নাহিয়ান।

মিউজিক ভিডিওটির বিশেষত্ব হল, গানটিতে শরীরের ১১টি অঙ্গ-প্রত্যঙ্গের (মাথা, চোখ, চোখের ভ্রু, মুখ, গলা, ঘাড়, হাত, কবজি, কোমর, হাঁটু ও পায়ের পাতা) পৃথক পৃথক নাচ সংযোজিত হয়। গানের চিত্রায়নে অঙ্গ-প্রত্যঙ্গের (Organ) এমন বিশেষ ব্যবহার আগে কখনো হয়নি। এছাড়া বাংলাদেশের কোন গানে ভ্রুনাচের ব্যবহারও এই প্রথম।
কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির মডেল হয়েছেন শিল্পী নিজেই। সাঙ্গে ছিলেন নৃত্যশিল্পী নিশু ও মুজাহিদ।

ব্যতিক্রমধর্মী এ গান প্রসঙ্গে বিহঙ্গ চৌধুরী বলেন, ‘এটি সম্পূর্ণ নিরীক্ষাধর্মী একটি গান। নিরীক্ষা হলেও বিনোদনের প্রচুর উপকরণ রয়েছে। এখন দর্শক গ্রহণ করলে আমাদের চেষ্টা স্বার্থক। ’

গানটি সিএমভির ইউটিউব চ্যানেলের পাশাপাশি শোনা যাবে তাদের ওয়েবসাইট, জিপি মিউজিক, ইয়ন্ডার মিউজিক, বাংলালিংক ভাইব, বাংলালিংকস্প্ল্যাশ ও বাংলাফ্লিক্সে।

** ‘সুখপিয়াস’ গানের ভিডিও

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, মে ১২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad