ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৭১তম কান চলচ্চিত্র উৎসব

প্রস্তুত ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, মে ১২, ২০১৮
প্রস্তুত ঐশ্বরিয়া ঐশ্বরিয়া রাই বচ্চন

বিশ্ব-নন্দিত তারকাদের পদচারণায় মুখর হয়ে উঠেছে ৭১তম কান চলচ্চিত্র উৎসব। বিশ্ব-চলচ্চিত্রের অন্যতম সেরা এই উৎসবে হলিউড তারকাদের পাশাপাশি এবারও বলিউড তারকাদের উপস্থিতি চোখে পড়ার মতো।

ঐশ্বরিয়া রাই বচ্চন৮ থেকে ১৯ মে পর্যন্ত অনুষ্ঠিত এবারের কান চলচ্চিত্র উৎসবে বলিউডের তারকাদের মধ্যে হাঁটবেন- সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন, কঙ্গনা রনৌত, দীপিকা পাড়ুকোন, হুমা কুরেশি ও পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান।  

দীপিকা পাড়ুকোনএরই মধ্যে উৎসবে লালগালিচায় হেঁটেছেন বলিউড কঙ্গনা রনৌত, দীপিকা পাড়ুকোন ও হুমা কুরেশি।

কঙ্গনা রনৌতশনিবার (১২ মে) ও রোববার (১৩ মে) কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় দেখা যাবে ঐশ্বরিয়া রাই বচ্চনের রূপের ঝলক। এরই মধ্যে মেয়ে আরাধ্য বচ্চনকে নিয়ে কান শহরে পৌঁছে গেছেন অ্যাশ। এ বছর ১৭ বারের মতো কানের লালগালিচায় হাঁটতে যাচ্ছেন সাবেক এই বিশ্বসুন্দরী।

হুমা কুরেশিশনিবার (১২ মে) বিশ্বখ্যাত প্রসাধনী প্রস্তুতকারী প্রতিষ্ঠান লরিয়েল প্যারিসের টুইটার অ্যাকাউন্টে ঐশ্বরিয়ার বেশ কয়েকটি স্থিরচিত্র শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে- নীল ও মিষ্টি জড়ি দিয়ে কাজ করা পেস্ট রঙা একটি গাউন পরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন বচ্চনবধূ।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, মে ১২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।