ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ডানা মেলা পরী দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, মে ১২, ২০১৮
ডানা মেলা পরী দীপিকা কান চলচ্চিত্র উৎসবের ৭১তম আসরের লালগালিচায় দীপিকা পাড়ুকোন

বিশ্বখ্যাত একটি প্রসাধনী প্রস্তুতকারী প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হয়ে প্রতি বছর কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় হাঁটেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এ বছরও এর ব্যতিক্রম ঘটলো না।

কান চলচ্চিত্র উৎসবের ৭১তম আসরের লালগালিচায় দীপিকা পাড়ুকোনশুক্রবার (১১ মে) কান চলচ্চিত্র উৎসবের ৭১তম আসরের লালগালিচায় দেখা গেছে ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকার রূপের ঝলক। এ নিয়ে দ্বিতীয় দিন মাতালেন দীপিকা।

শর্ট স্কার্ট ধাঁচের গাঢ় রঙের গোলাপি গাউন গায়ে ফরাসি উপকূল মাতালেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী।

কান চলচ্চিত্র উৎসবের ৭১তম আসরের লালগালিচায় দীপিকা পাড়ুকোনআলো ঝলমলে বলিউডের এই তারকার পরা চোখ ধাঁধানো পোশাকটির ডিজাইনার লন্ডনের অশি স্টুডিও। হীরের দুলগুলো আমেরিকান ডিজাইনার লরেইন শোয়ার্ৎজের বানানো। তার স্টাইলিস্ট ছিলেন শালিনা নাথানি। তাকে সহযোগিতা করেছেন মেকআপ আর্টিস্ট সন্ধ্যা শেখর ও হেয়ারস্টাইলিস্ট গ্যাব্রিয়েল জিওর্জিও।

কান চলচ্চিত্র উৎসবের ৭১তম আসরের লালগালিচায় দীপিকা পাড়ুকোনএর আগে, বৃহস্পতিবার (১০ মে) সাদা গাউন পরে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে সম্মানজনক এই আয়োজনের লালগালিচায় হেঁটেছিলেন দীপিকা পাড়ুকোন। এর ডিজাইনার লেবানিজ ডিজাইনার জুহাইর মুরাদ।

কান চলচ্চিত্র উৎসবের ৭১তম আসরের লালগালিচায় দীপিকা পাড়ুকোনবৃহস্পতিবার লালগালিচাসহ পাঁচবার পোশাক বদল করেন দীপিকা। আগের দিনও তার শুরুটা হয়েছিল নীল জিন্স ও সাদা টি-শার্ট দিয়ে। শেষটা হয় ফিলিপিনো-আমেরিকান ডিজাইনার মনিক লুইলিয়ারের বানানো পোশাক ও ভ্যালেন্টিনোর হিল পরে। কানে ছিলো নিত্য অরোরার দুল।

কান চলচ্চিত্র উৎসবের ৭১তম আসরের লালগালিচায় দীপিকা পাড়ুকোনবাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, মে ১২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।