ঢাকা, রবিবার, ১০ ভাদ্র ১৪২৬, ২৫ আগস্ট ২০১৯
bangla news

দ্বিতীয় বিয়ে করলেন হিমেশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১২ ৪:২৯:৫৮ এএম
হিমেশ রেশমিয়া ও সোনিয়া কাপুর

হিমেশ রেশমিয়া ও সোনিয়া কাপুর

বলিউডে বিয়ের ধুম লেগেছে। সোনম কাপুর-আনন্দ আহুজা এবং নেহা ধুপিয়া-অঙ্গদ বেদীর পর এবার বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন হিমেশ রেশমিয়া।

শুক্রবার (১১ মে) দীর্ঘদিনে প্রেমিকা টিভি অভিনেত্রী সোনিয়া কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলিউডের জনপ্রিয় এই সংগীতশিল্পী। এটি ‘আশিক বানায়া আপনে’খ্যাত এই তারকার দ্বিতীয় বিয়ে।

হিমেশ-সোনিয়ার বিয়েতে শুধু উপস্থিত ছিলেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। এছাড়া হিমেশের আগের ঘরের ছেলে শ্যামও বাবার বিয়েতে অংশ নেন।

২০১৭ সালের জুনে প্রথম স্ত্রী কোমলের সঙ্গে ২২ বছরের বৈবাহিক জীবনের আনুষ্ঠানিক ইতি টানেন হিমেশ রেশমিয়া। তখনই শোনা গিয়েছিলো সোনিয়াই নাকি তাদের সংসার ভাঙার কারণ।

তবে এই গুঞ্জনকে সেসময় উড়িয়ে দিয়ে হিমেশের সাবেক স্ত্রী কোমল বলেছিলেন, ‘আমি আর হিমেশ একে অন্যকে খুব শ্রদ্ধা করি। আমাদের বিচ্ছেদে অন্য কাউকে টেনে আনা উচিত হবে না। সোনিয়া আমাদের পারিবারিক বন্ধু। আমাদের বিচ্ছেদের কারণ তিনি নন। আমি আর আমার ছেলে তাকে পরিবারের সদস্যর মতোই দেখি। আর আলাদা হয়ে গেলেও আমার আর হিমেশের মধ্যে যোগাযোগ থাকবে।’

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, মে ১২, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-05-12 04:29:58